টলিউড

দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পর অবশেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী! পাশে পেলেন আরেক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে

এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেত্রী বললেই উঠে আসে শুভশ্রী গাঙ্গুলীর নাম। পাশাপাশি তার দিদি দেবশ্রী গাঙ্গুলীও নিজের অভিনয় প্রতিভার জন্য কম-বেশি পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছেন টলিউডের অভিনয় জগতে। তবে এর আগে ব্যক্তিগত জীবনের নানান বিতর্কিত ঘটনার জন্য খবরের শিরোনামে উঠে আসতে দেখা গিয়েছিল তাকে। তবে অবশেষে আবারো ব্যক্তিগত জীবনের এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কারণে সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে সক্ষম হলে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী।

প্রসঙ্গত প্রথম বিবাহ বিচ্ছেদের পর একা হাতে ছেলেকে মানুষ করার পর আবারও দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছিল দেবশ্রী গাঙ্গুলীকে। তবে সেই বিয়ে মোটেও সুখের হয়নি এবং কিছুদিনের মধ্যেই দ্বিতীয়বারের জন্য বিবাহবিচ্ছেদের সম্মুখীন হতে হয় তাকে। তবে সবকিছু পিছনে ফেলে এই মুহূর্তে পেশাদারী জীবনকেই বেশি গুরুত্ব দিতে চলেছেন দেবশ্রী।

জানা গিয়েছে খুব শীঘ্রই নিজের নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন তিনি যেখানে মোহনা নামের একটি চরিত্রে কাজ করতে দেখা যাবে তাকে। পাশাপাশি জানা গিয়েছে এই সিনেমায় তার সঙ্গে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন এই খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসতেই অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলীকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh