বাংলা সিরিয়াল

অসামান্য অভিনয় কিন্তু কোনো জায়গা নেই পুরস্কারের মঞ্চে! এবার তাঁদের জন্যও কিছু করা হোক! অনুরোধ করছেন দর্শক

বাংলার এমন প্রচুর ধারাবাহিক আছে যা নিয়ে দর্শক প্রচন্ড মাতামাতি করেন। তাঁদের মধ্যে আবার বেশ কিছু চরিত্রও মনে ধরে অনেকের। শুধু যে গল্পের নায়ক নায়িকা, তেমন কিন্তু নয়। পরিবারের পার্শ্ব চরিত্রও বেশ জনপ্রিয়তা অর্জন করে। এমন কী যাঁদের পরিচারক, পরিচারিকা হিসেবে দেখানো হয় তাঁরাও।

তবে যখন আওয়ার্ড ফাংশন হয় তখন শুধু নায়ক, নায়িকা এমনকি পরিবারের লোকেরাই অ্যাওয়ার্ড পান শুধু। আর বাকিরা দুর্দান্ত অভিনয় করা সত্ত্বেও উপেক্ষিত হন। পরিবারের নাকি সকলের মতো তাঁদের ভালোই গুরুত্ব থাকে সোশ্যাল মিডিয়ার। তবে অন্যান্য প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। কিন্তু একটা কথা বলতে হবে যে এখানে দর্শকদের মনোরঞ্জনের বিশেষ ব্যবস্থা নেওয়া হয় এখানে।

মূলত এই অনুষ্ঠানের হাত ধরেই সেরাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। তেমনি অনুষ্ঠানে আসেন বহু নতুন থেকে বহু পুরনো অভিনেতা – অভিনেত্রীরা। তবে এবারে দর্শকদের নজর পড়েছে যে পরিচারক এবং পরিচারিকার চরিত্রের জন্য আলাদা করে কোনো পুরস্কার দেওয়া হয়না। এখানেই এবার ক্ষোভ প্রকাশ করলেন অনেকেই।

এক নেটিজেন সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘প্রত্যেকটা নাটকে দু একজন করে কাজের লোক (helping hand) থাকে (দু একটা নাটকে ব্যতিক্রম)। তাঁদের অভিনয় দেখানো হয়। মাঝে মাঝে মন ছুঁয়ে যায়। তারা কাজের লোক এর অভিনয় করে বলে তারা কিন্তু ছোট নয়। অথচ কোনো অ্যাওয়ার্ড শো তে তাদের সম্মানিত করে পুরষ্কার দেওয়া হয় না। আমার মনে হয় zee bangla sonar sangsar award, star jalsha paribar award এ তাদের জন্য একটা/দুইটা category রাখা উচিত#ZeeBangla #StarJalshaHD’

Back to top button

Ad Blocker Detected!

Refresh