বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ নয়, বাস্তব জীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য হলো মিঠাইয়ের মনের মানুষ, সোশ্যাল মিডিয়ায় এবারে সেই প্রমাণই দিলেন দুজনে

বর্তমানে ধারাবাহিক জগতের দুটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া এবং জি বাংলার মিঠাই। প্রথম ধারাবাহিক অর্থাৎ অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। টিআরপি তালিকাতে সেই ফলাফল স্পষ্ট। অন্যদিকে মিঠাইয়ের জনপ্রিয়তা বর্তমানে আগের তুলনায় অনেকটাই কমে গেছে। তবে দীর্ঘ দু বছর ধরে এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় দর্শকের মনে জায়গা দখল করে নিয়েছে।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপা এবং সূর্য যেমন দর্শকদের অত্যন্ত প্রিয় জুটি। তেমন গত দুবছর ধরে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটির জনপ্রিয়তা ও আকাশ ছোঁয়া। দর্শকেরা তো অনেকে ভেবেই নিয়েছিলেন সিদ্ধার্থ এবং মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা এবং অভিনেতা আদৃত রায় বাস্তব জীবনেও প্রেম করছেন। তবে পরে এই ধারণা দর্শকদের ভাঙ্গে।

কারণ মাঝে মিঠাই ধারাবাহিকের নন্দা অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে নাম জড়ায় আদৃত এর। যদিও এই বিষয়ে এখনও কেউই মুখ খোলেনি। তবে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা জানিয়ে দিয়েছেন তিনি বাস্তব জীবনে কোন সম্পর্কে নেই। এখন তো আমরা প্রত্যেকেই জানি সৌমিতৃষার সাথে আদৃত এর সম্পর্কে কতটা তিক্ততা এসেছে। তবে দর্শক এবার সকলের প্রিয় সৌমিতৃষার মনের মানুষের খোঁজ পেয়েছেন। তিনি আর কেউ নন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দিব্যজ্যোতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে তাকে তিলক পরে দেখা গিয়েছে। অন্যদিকে সৌমিতৃষা কয়েকদিন আগে নিজের জন্মদিনের বৃন্দাবন ঘুরতে গিয়েছিলেন। তাই দুয়ে দুয়ে চার করতে দর্শকদের অসুবিধা হয়নি। অনেকেই মনে করছেন হয়তো সৌমিতৃষার সঙ্গে বৃন্দাবনে দিব্যজ্যোতি গিয়েছিলেন। যদিও এই বিষয়ের কোন যথেষ্ট প্রমাণ পাওয়া যায়নি। অথবা নায়ক বা নায়িকা দুজনের একজনও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh