বাংলা সিরিয়াল

ক্যাফে তে মনের মানুষের সঙ্গে ডেটে গেলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বেশকিছু ছবি

বর্তমানে দর্শকমহলে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। তাকে নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। চারিদিকে এখন তার অসংখ্য ফ্যান রয়েছে। অভিনেত্রীর অভিনয় এবং রূপে মুগ্ধ দর্শকের একাংশ। বর্তমানে যদিও মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমছে। কিন্তু সৌমিতৃষার জনপ্রিয়তায় এতটুকু আঁচ আসেনি। বরং দিনে দিনে তার ভক্ত সংখ্যা বেড়েই চলেছে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ সৌমিতৃষা। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে নতুন নতুন আপডেট দর্শকদের সঙ্গে শেয়ার করতে তিনি ভোলেন না। বিভিন্ন ফটোশুট, রিল ভিডিও শেয়ার করতে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে বেশ কয়েকগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীকে কোনো একটি ক্যাফে তে বসে বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গিয়েছে।

ছবিতে সৌমিতৃষার পরনে ছিল নুড রঙের ট্যাং টপ, ঠোঁটে লাল লিপস্টিক চোখে কাজল এবং চুলে বাধা পনি টেইল। এছাড়া মুখে আর কোন মেকআপ নেই অভিনেত্রীর। হাতে ধরে রয়েছে একটি চকলেট মিল্ক শেক। সেই নিয়ে নানান রকম ছবি তুলেছেন অভিনেত্রী। হাজার হাজার লাইক এবং কমেন্ট করে ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh