বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ, সূর্য এখন অতীত মেয়েদের নতুন ক্রাশ হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’র ডোডো দা

স্টার জলসার পর্দায় সদ্য শুরু হওয়া একটি ধারাবাহিক হলো মেয়েবেলা। ধারাবাহিক শুরুর পর থেকেই জনপ্রিয়তা লাভ করেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্প সকলের মন জয় করে নিয়েছে খুব অল্প সময়ের মধ্যে। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র মৌ এবং ডোডোর ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষাল।

এছাড়াও এই ধারাবাহিকে নায়িকার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। ধারাবাহিকটিতে বাকি ধারাবাহিক গুলির মতো শাশুড়ি বৌমার রেষারেষি গল্প আছে, তবে এই ধারাবাহিকটি খুব সুন্দর দিক রয়েছে। দর্শকদের মতে এই ধারাবাহিকটি খুবই রুচিসম্পন্ন বিশেষ করে নায়কের চরিত্রটি দর্শকদের খুব পছন্দ হয়েছে।

এর আগেও অর্পণ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে সেভাবে দর্শকদের মনে প্রভাব ফেলতে পারেনি। তবে কিছুদিন আগেই অর্পণ কে আমরা হইচই এর একটি ওয়েব সিরিজ এ অভিনয় করতে দেখেছি। যা বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে স্টার জলসার মেয়েবেলা ধারাবাহিকের হাত ধরে অর্পণ বিপুল পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে। ধারাবাহিকে একজন দায়িত্ববান, স্পষ্টবাদী এবং অত্যন্ত নীতিবোধ চরিত্রের। আর এই চরিত্রটি খুব নিখুঁত ভাবে পর্দায় ফুটিয়ে তুলছেন অর্পণ।

বর্তমানে আদৃত এবং দিব্যজ্যোতির পর সকলের মুখে অর্পণের নাম শোনা যাচ্ছে। মেয়েদের নতুন ক্রাশ হয়ে উঠেছেন তিনি। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “একটা স্পস্টবাদীএবং অত্যন্ত নীতিবোধ সম্পন্ন চরিত্রে আমরা দেখছি । আর তার সঙ্গে যোগ হয়েছে তার অসামান্য এবং অনবদ্য অভিনয়ের ক্যারিশমা ।অর্পন ঘোষালের জয়যাত্রা অব্যাহত হোক এই কামনা করি”। আবার একজন নেটিজেন অর্পণের ছবি শেয়ার করে লিখেছেন, “অর্পণ দা আগুন লাগিয়ে দিয়েছেএই পোস্টের comment box টা শুধু দেখো। সব মেয়েদের একটাই কমেন্ট “Arpan is my crush’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh