টলিউড

চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়? বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক শুভজিৎ মিত্র কে?

টলিউডের অন্যতম সুন্দরী, জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাকে নিয়ে চর্চা চলে। আমার প্রত্যেকেই জানি অভিনেত্রী বাস্তব জীবনে তিনবার বিয়ে করেছেন এবং সেই তিনটি বিয়েই টেকেনি, বিচ্ছেদ হয়েছে সকলের সঙ্গে। মাঝে তার নাম জোরে ছিল জনপ্রিয় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। তবে সে সব এখন অতীত। নিজের চতুর্থ বিয়ে অভিনেত্রী সারতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক শুভজিৎ মিত্রর সঙ্গে। বর্তমানে টলি পাড়ায় এই নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে এই সবের কিছুই বাস্তবে ঘটেনি। পরিচালক রাজর্ষি দে-র ছবি ‘সাদা রঙের পৃথিবী’তে দ্বৈত চরিত্রে রয়েছেন শ্রাবন্তী। নারী পাচারকারী চক্রের সঙ্গে যুক্ত এক খলনায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। আবার তাঁর অপর চরিত্রটি লড়াই করবে ওই চক্রের সঙ্গে। সেই ছবিতেই শ্রাবন্তীর স্বামীর চরিত্রে দেখা যাবে শুভজিৎ কে। একজন বৈজ্ঞানিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। এর আগে নিজের ছবি ‘চোরাবালি’তেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার এক অতিথি শিল্পীর ভূমিকাতেই দেখা যাবে শুভ্রজিৎকে।

উল্লেখ্য শ্রাবন্তীর সঙ্গে তার নাম জড়ানোর পর এই নিয়ে সরাসরি মুখ খুলে যেন শুভজিৎ। তিনি জানিয়েছেন এই সবকিছুই গুজব, সবটাই রটানো হয়েছে। সম্প্রতি বেশ ক্ষুব্ধ ভাবে অভিনেত্রী বলেন, তিনি পরিচালক শুভ্রজিৎ মিত্রকে ‘দাদা’ বলে মানেন। ডেট নয়, আগামী ছবি নিয়ে আলোচনা করতেই তাঁরা গিয়েছিলেন কফি শপে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh