ভাইরাল

৬০ বছর বয়সে “হ্যাপি প্যারেন্টস ডে” এর মঞ্চে খালি গলায় গান গেয়ে দর্শকদের অবাক করলেন বর্ষিয়ান অভিনেত্রী দেবশ্রী রায়! বয়স যে ৬০ তা বোঝার উপায় কই

দেবশ্রী রায়। টলিউডের বর্ষীয়ান অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম। দীর্ঘ কয়েক দশক ধরে বাংলা অভিনয় জগতের দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন দেবশ্রী। বিভিন্ন বাণিজ্যিক সিনেমা এমনকি অন্য ধসের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। দেবশ্রী এই নামটি রীতিমত একটি ইমোশন তৈরি করে দর্শকদের কাছে। সেই দেবশ্রীকে এখন দেখা যাচ্ছে একদম অন্যরূপে। নিজের ভেতরের সুপ্ত প্রতিভা তুলে ধরলেন দর্শকের সামনে।

আসলে টেলিভিশনে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের রিয়েলিটি শো সম্প্রচারিত হয়ে থাকে। ধারাবাহিকের পাশাপাশি সেই শো গুলিও যথেষ্ট জনপ্রিয়। নাচ গান এই ধরনের রিয়েলিটি শো এর পাশাপাশি অন্য ধরনের ভাবনা নিয়ে যেসব রিয়েলেটি শোগুলি হয় সেগুলিও বেশ জনপ্রিয়তা অর্জন করে টেলিভিশন জগতে। এরকম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল “হ্যাপি প্যারেন্টস ডে”। দীর্ঘ ছয় সাত বছর আগে শুরু হওয়া এই শোটি বর্তমানেও নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে। এই শো তে মাঝে মাঝে এসে উপস্থিত হন বিভিন্ন তারকা গোষ্ঠী।

সম্প্রতি এই শো এর কিছু ক্লিপিং ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে এই শোতে অংশগ্রহণ করেছেন দেবশ্রী নিজের। কথায় কথায় গল্পে গল্পে তিনি শেয়ার করেছেন নিজের জীবনের কিছু অজানা গল্প। এই গল্পের মধ্যে রয়েছে অভিনেত্রীর নাচের জীবনের কথাও। আমরা সকলেই জানি অভিনেত্রী দেবশ্রী নৃত্য শিল্পে পটু। তবে আমরা যেটা জানি না এবার অভিনেত্রী শেয়ার করেছেন সেই কথাই।

অভিনেত্রীর মা আরতি রায় ছিলেন নিজে একজন সঙ্গীত শিল্পী। মায়ের সেই প্রতিভা এসেছে মেয়ের মধ্যেও। এমনকি দিদির সঙ্গে জুটি বেঁধে গান গেয়েছেন তিনি। “হাসতা হুয়া কালি চেহরা” গানটি তাঁদের দুজনকে গাইতে শোনা গিয়েছিল। এবার এই মঞ্চে দাঁড়িয়ে “পলাশবনী” নামক এক হিন্দি সিনেমার গান গেয়ে দর্শককে অবাক করেছেন দেবশ্রী। সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের বিভিন্ন দিক যেমন ফুটে ওঠে তেমনই দেবশ্রীর গায়িকা সত্তাও ফুটে উঠেছে।

Back to top button