টলিউড

মৎস্যকন্যার অবতারের সোশ্যাল মিডিয়াতে দেখা দিলেন সুপারস্টার রুক্মিণী, নীল পোশাকে লাস্যময়ী অবতারে সমুদ্রের জলরাশির জন্য ব্যাকুল মৎস্য কন্যার হৃদয়ে!

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। দেবের ঘনিষ্ঠ বান্ধবী হওয়ার সূত্রে বেশ ভাল রকম জনপ্রিয়তা রয়েছে তাঁর। যদিও সেইসব পরিচয় বাদ রেখে অভিনেত্রী নিজের সৌন্দর্য আর অভিনয় দক্ষতা দিয়ে নিজের পরিচয় বানানোর চেষ্টা করছেন টলিউড সহ সোশ্যাল মিডিয়াতেও। নিজের কাজের বিভিন্ন ভিডিও পোস্ট করেন অভিনেত্রী মূলত প্রচারের উদ্দেশ্যেই। এছাড়াও নিজের বিভিন্ন ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। যদিও তাঁর লাখ লাখ অনুরাগী লুকিয়ে থাকেন অভিনেত্রীর সব বোল্ড অবতার দেখার জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রুক্মিণী নিজের আরও কিছু বোল্ড অবতারের ছবি পোস্ট করলেন। যেখানে তিনি নিজেই নিজেকে “মৎস্যকন্যা” বলে আখ্যায়িত করেছেন। ছবিতে অভিনেত্রীকে পরনে দেখা যাচ্ছে একটি লাল নীল হলুদ মেশানো প্রিন্টেড শর্ট টপ। আর সাথে নিচে ইন্ডিগো রং এর ওপেন প্লাজো। সাথে চোখে আই মেকআপ এবং ঠোঁটে গ্লসি লিপস্টিক। পোশাকের সাথে ম্যাচ করে জুয়েলারি এবং জুতো পড়েছেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমার মধ্যেই লুকিয়ে রয়েছে মাছের অবয়ব, যারা মিস করছে সমুদ্রের ঢেউকে”।

প্রসঙ্গত এর আগেও অভিনেত্রীকে আমরা নীল জলরাশিতে আবেদনময় অবতারে দেখতে পেয়েছি। মালদ্বীপ, মালেশিয়ার নীল জলরাশিতে তাঁর লাস্যময়ী আবেদন দেখার মত। এছাড়াও সুইমিং পুলের শান্ত জলরাশিতেও বহুবার দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু এবার তিনি নিজের ফটো শুটের ছবির সাথে ইঙ্গিত পূর্ণ ক্যাপশন লিখে প্রকাশ করলেন নিজের জলের ঢেউয়ের প্রতি আকর্ষণের কথা। সব মিলিয়ে মোট ৭টি ছবি পোস্ট করেছেন তিনি। প্রত্যেকটিতেই বোল্ড আবেদনময়ী আবেশ যুক্ত ইঙ্গিতপূর্ণ রূপ দেখতে পাওয়া গিয়েছে তাঁর।

ছবিটি পোস্ট হতে না হতেই ৩০ হাজারের কাছাকাছি ভক্ত পছন্দ করেছেন ছবিটিকে। এছাড়াও তাঁর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশনে। প্রসঙ্গত কিছুদিন আগেই দেব এবং রুক্মিণীর ঘুরতে যাওয়া প্রসঙ্গে বিজেপি বিধায়ক হিরন তির্যক মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “এদিকে ঘাটালের মানুষ জলে ডুবে মরছেন, ওদিকে উনি গার্লফ্রেন্ডের সঙ্গে মালদ্বীপ গিয়ে নীল জলের মাঝে ছুটি কাটাচ্ছেন”। তবে হিরনের এই মন্তব্যের সপাটে উত্তর দিয়েছিলেন অভিনেতা দেব। নিজের সবথেকে ঘনিষ্ঠ বন্ধু দেব রাজনৈতিক দিক থেকে যুক্ত থাকলেও অভিনেত্রী রুক্মিণী কখনোই রাজনীতি নিয়ে কোন প্রসঙ্গে জড়াতে পছন্দ করেননি। বর্তমানেও তিনি শুধুই ব্যস্ত রয়েছেন তাঁর অভিনয় এবং মডেলিং এর কাজ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button