বাংলা সিরিয়াল

মিঠাই এর নতুন অধ্যায় সাঁঝের বাতির নতুন পৃথিবীর নকল! ভক্তরা বলছেন মিঠাই কে মিঠি রূপে ফেরানোই জাস্টিফাই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকে এখন সাম্প্রতিককালের একটি ট্রাক এসেছে, যেখানে দেখানো হচ্ছে যে মিঠাইয়ের বাচ্চা হয়েছে,এই বাচ্চার নাম শাক্য। ছোট্ট এই বাচ্চাকে নিয়ে যখন সবাই খুব এক্সাইটেড খুব সুন্দর হাসি খুশিতে উজ্জ্বল পরিবারের ছবি দেখানো হচ্ছে, শাক্যর বড় হয়ে ওঠা, মিঠাই আর সিদ্ধার্থকে ধরে শাক্যর হাঁটা ইত্যাদি দেখানো হচ্ছে, তখনই এই ধারাবাহিকের মধ্যে আসন্ন একটা ঝড়ের ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

মিঠাই ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমো তে দেখা যাচ্ছে যে, বেশ কয়েক বছর লিপ নিয়ে ধারাবাহিক এগিয়ে গেছে, মিঠাই সিদ্ধার্থের সন্তান শাক্য বড় হয়ে গেছে। কিন্তু মিঠাই মারা গেছে মিঠাই ছবিতে মালা দুলছে। শাক্যর দুষ্টুমিতে অতিষ্ট হয়ে উঠেছে সিদ্ধার্থ, সে সিদ্ধান্ত নিয়েছে নতুন আসা টিচার যদি তাকে কন্ট্রোল করতে না পারে তাহলে তাকে বোর্ডিংয়ে পাঠিয়ে দেবে।

এরপর দেখা যাচ্ছে যে মনোহারাতে নতুন যে টিচার আছে তার নাম মিঠি এবং সে হুবুহু মিঠাই এর মতো দেখতে। তার লুক যথেষ্ট স্মার্ট। তবে এই প্রোমো দেখবার পর দর্শকদের মধ্যে একটা সন্দেহ দেখা দিচ্ছে। দর্শকরা পুরোপুরি নিশ্চিত নন যে, এই নতুন লুকে আসা মিঠি কি মিঠাই? না এ অন্য কেউ? – আবার এই ট্র্যাকটি দেখার পর অনেকেই বলছেন যে, এই ট্র্যাকটা খড়কুটো ও সাঁঝের বাতির নতুন পৃথিবীর নকল। খড়কুটো তেও এইরকম লুক দেওয়া হয়েছিল গুনগুনের আর সাঁঝের বাতি তে চিকুকেও এইভাবেই লুক দেওয়া হয়েছিলো।

একজন মিঠাই ভক্ত আবার বলছেন,“যাক নামটা ঠিক রাখলো!!! মিঠি…
#sidhai কী এখন থেকে #sidhi হবে…???

যাই হউক, খুব এক্সাইটেড নতুন প্রমো দেখে.. মিঠাইকে অন্য রুপে/ শিক্ষিত করে দেখার খুব ইচ্ছে ছিল।।।

থ্যাংকস রাখি ম্যাম কয়েকবছর লিপের পরের প্রমো হিসেবে দেখিয়েছেন৷ নয়তো #মিঠি পরে #মিঠাই বের হলে আমরাই বলতাম যে দুই দিনে কেমনে এতো মডার্ণ হলো!

আফসোস এখন শাক্যকে বড় দেখিয়ে আমাদের জন্য আর সুযোগটাই রাখলেন না।”

Back to top button