বাংলা সিরিয়াল

একই বাড়িতে বউ হয়ে এলো রাধিকা ও তার বোন বুবলু! ‘লীনা পিসি সিরিয়ালে খালি সবার বিয়ে দিয়ে দেন’, ‘এক্কা দোক্কা’ নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতার সপ্তর্ষি মৌলিককে। প্রথম থেকেই অন্যরকম গল্পের কারনে ছোটপর্দার দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। তবে বর্তমানে এই ধারাবাহিকের গল্প সমালোচিত হয়েছে ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশের কাছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের চিত্রনাট্যকার হলেন জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। এবং সম্প্রতি ধারাবাহিকের নতুন একটি প্রোমোতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকা রাধিকা এবং পোখরাজের মধ্যে বিয়ে হয়ে গিয়েছে। তবে একই সঙ্গে কোহিনুরের স্ত্রী হিসেবে পোখরাজের বাড়িতে পা রেখেছে রাধিকার বোন বুবলু যে আসলে পোখরাজের না হওয়া স্ত্রী।

বলাই বাহুল্য এই গল্প দেখার পর সরব হয়ে উঠেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এর আগেও একাধিক ধারাবাহিকে এই ধরনের গল্প লিখেছেন চিত্রনাট্যকার লীলা গঙ্গোপাধ্যায়। তাই আরো একবার তার কাছ থেকে একই রকম গল্প দেখার পর বেশ হতাশ হয়েছেন ছোট পর্দার দর্শকরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তারা আবেদন জানিয়েছেন অন্যরকম নতুন কিছু গল্প এই ধারাবাহিকের মাধ্যমে দেখার জন্য।

Back to top button