বাংলা সিরিয়াল

‘এটা গান না কবিতা?’ খুকুমণি দীপান্বিতা রক্ষিতের গলায় গান শুনে হাসির রোল নেট দুনিয়ায়, ‘প্লিজ চুপ করুন, আর গাইতে হবেনা’, অভিনেত্রীকে অনুরোধ নেটিজেনদের

‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যেই চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। ধারাবাহিকের জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়ে গেলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকু কমেনি। বরং সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি।

পাশাপাশি নিজের নাচের প্রতিভার জন্য স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো এর মঞ্চেও উপস্থিত হতে দেখা গিয়েছে তাকে বিচারক হিসেবে। তবে অভিনেত্রী যে অভিনয় এবং নাচের পাশাপাশি গান গাইতেও পছন্দ করেন সে কথা মোটেই জানতেন না তার অনুগামীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের দুই পোষ্য, একটি কুকুর এবং একটি বিড়ালকে সঙ্গে নিয়ে একটি বলিউডের হিন্দি গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু তার গলায় হিন্দি গান শোনার পর হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর এমন গান গাওয়া উচিত নয়।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

কারণ এটি গান না কবিতা তা তারা বুঝতে পারছেন না। তবে অভিনেত্রী ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছেন তিনি নিজেও জানেন তিনি ভালো গান গান না। তবে অনুভূতি প্রকাশ করার জন্যই তিনি গান গেয়েছেন এ কথা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button