টলিউড

‘যাই করি না কেন, লোকে ট্রোল করবেই, তবে আমি কিন্তু দিব্যি আছি’! সোশ্যাল মিডিয়ায় এবার সমালোচকদের একহাত নিলেন সুপারস্টার অভিনেত্রী নুসরত জাহান

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। তবে তার নামের সঙ্গে সর্বদাই জড়িয়ে থাকতে দেখা যায় নানা বিতর্ককে। ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্ত নিয়ে সর্বদাই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় অভিনেত্রী নুসরত জাহানকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় পাল্টা একটি ভিডিও পোস্ট করে সমালোচকদের এক হাত নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়িয়ে এক সন্তানের মা হওয়া সমস্তটা নিয়েই চূড়ান্ত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে এর আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ গুরুত্ব দেন না। বরং নিজের ব্যক্তিগত জীবন নিজের সিদ্ধান্ত চালাতেই পছন্দ করেন তিনি।

এবার আরো একবার নতুন একটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানালেন তিনি মনে করেন তিনি যাই বলুন বা যাই করুন না কেন, লোকে তা নিয়ে কথা বলবেই। যে কারণে সেসব কথায় পাত্তা না দিয়ে নিজের মতো জীবন যাপন করতে চান বলে দাবি করেছেন অভিনেত্রী। তবে এদিনের ভিডিওর জন্যও কিন্তু নতুন করে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button