টলিউড

শ্যাম্পেনের বোতল খুলে এবার ৪৫ লক্ষ টাকার গাড়ি কেনা উদযাপন করলেন অভিনেত্রী মধুমিতা সরকার! অনুগামীদের শুভেচ্ছা বার্তায় ভাসছে নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী বললেই উঠে আসে মধুমিতা সরকারের নাম। ছোট পর্দা থেকে অভিনয় যাত্রা শুরু করলেও এই মুহূর্তে সিনেমার পাশাপাশি অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে বিভিন্ন রকম ওয়েব সিরিজেও। বলাই বাহুল্য তিনি যে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করে ফেলেছেন সে কথা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

এবার সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন এক সাফল্যের ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি জানা গিয়েছে একটি ৪৫ লাখ টাকার গাড়ি কিনেছেন অভিনেত্রী। এদিনের ভিডিওর মাধ্যমে সেই গাড়ি কেনার পর তা পুজো করে শুভযাত্রা শুরু করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

পাশাপাশি এত অল্প বয়সেই অভিনেত্রী যে ধরনের সফলতা লাভ করতে সক্ষম হয়েছেন তা প্রশংসা কুড়িয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের কাছ থেকে।

এ দিনের ভিডিওয় দেখা গিয়েছে গাড়ি কেনার পর নারকেল ফাটিয়ে পুজো করা থেকে শুরু করে শ্যাম্পেনের বোতল খুলেছেন অভিনেত্রী। তবে অনুগামীদের পাশাপাশি দিন টলিউডের সহকর্মীদের কাছ থেকেও শুভেচ্ছা বার্তা লাভ করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। অভিনয় জগতে তিনি আরো অনেক সফলতা পাবেন এমনটাই আশা করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh