বাংলা সিরিয়াল

‘সবাই পারেনা, কিন্তু তুমি পারবে, তোমাকে পারতেই হবে’! অভিনেত্রী ঐন্দ্রিলাকে খোলা চিঠিতে লড়াই করার বার্তা দিলেন রান্নাঘর সঞ্চালিকা সুদীপা

একাধিকবার ক্যান্সারের মতো মারণ রোগকে হারিয়ে দিয়ে ফিরে আসার জন্য ইতিমধ্যেই লড়াকু অভিনেত্রী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সম্প্রতি জানা গিয়েছিল সুস্থ হয়ে ওঠার পাশাপাশি শুটিং ফ্লোরেও ফিরতে চলেছেন তিনি।

বলাই বাহুল্য গোটা খবরটি নিয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন তার অনুগামীরা। কিন্তু তার আগেই ফের দুঃসংবাদ জানতে পারেন অভিনেত্রীর অনুগামীরা। সম্প্রতি ব্রেন স্ট্রোক হয়ে ফের হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেত্রীকে। জানা গিয়েছিল মাঝেমধ্যেই চিকিৎসায় সাড়া দিলেও বেশ আশঙ্কাজনক অবস্থায় আপাতত হসপিটালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। এবার তার উদ্দেশ্যে খোলা চিঠি লিখতে দেখা গেল রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীকে।

এদিন তিনি জানিয়েছেন ভগবান বারবার অভিনেত্রী ঐন্দ্রিলাকে এরকম কঠিন লড়াইয়ের সামনে ফেলছেন কারণ তিনি জানেন অভিনেত্রী লড়াই করতে পারবেন এবং সকলের সামনে এভাবেই তিনি দৃষ্টান্ত হয়ে উঠবেন। প্রসঙ্গত সুস্থ হয়ে ওঠার পর রান্নাঘরে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা এবং তার মাকে।

এদিন সঞ্চালিকা সুদীপা জানিয়েছেন বিগত বারগুলির মতো এবারও ঠিকই অভিনেত্রী লড়াই করে ফিরে আসবেন এমনটাই তিনি মনে করছেন। পাশাপাশি তিনি যে অভিনেত্রী ঐন্দ্রিলাকে ভীষণ ভালোবাসেন সে কথাও জানাতে ভোলেননি সুদীপা চট্টোপাধ্যায়।

Back to top button