বাংলা সিরিয়াল

ফের তাক লাগালেন ‘মন ফাগুন’ খ্যাত সৃজলা গুহ! ক্যামেরার সামনে একাধিক পোশাক বদল করে নেট দুনিয়ায় আগুন ধরালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। কারণ স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ। প্রসঙ্গত মডেলিংয়ের জগৎ থেকে অভিনয় জগতে প্রবেশ করলেও অতি অল্প দিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

পাশাপাশি একই সময়ে সোশ্যাল মিডিয়াতেও নিজের রাজত্ব শুরু করেন তিনি। যে কারণে এই মুহূর্তে তার সোশ্যাল মিডিয়ায় অনুগামী সংখ্যা অগুনতি। এবার আরও একবার নতুন করে সোশ্যাল মিডিয়াতেই আগুন ধরাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত মাঝেমধ্যে অনুগামীদের সঙ্গে নানান রকম ভিডিও এবং ফটো ভাগ করে নিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এবার তেমনই একটি ভিডিওতে একাধিকবার পোশাক পরিবর্তন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে এবং অনুগামীরা জানিয়েছেন প্রতিটি পোশাকেই নতুন করে সুন্দরী হয়ে উঠেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

পাশাপাশি তিনি যেভাবে প্রাচ্য এবং পাশ্চাত্যের পোশাক বহন করে নিয়ে যেতে সক্ষম হয়েছেন তা প্রশংসনীয় বলে মনে করছেন অনুগামীরা। প্রসঙ্গত বেশ কিছুদিন হল শেষ হয়েছে মন ফাগুন ধারাবাহিকের সম্প্রচার। ফলে অভিনেত্রী আগামী কোন প্রজেক্টে কাজ করতে চলেছেন তা জানার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button