বাংলা সিরিয়াল

‘বন্ধন আমার অনেক ফেভারিট মুভি মিঠাই এভাবে কপি করে নিল!’জিৎ কোয়েলের বন্ধনের সাথে মিল আছে মিঠাই ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোর বলছেন নেটিজেন!

জিৎ কোয়েলের বন্ধন সিনেমাটা দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। জনপ্রিয় এই সিনেমায় কোয়েল মল্লিকের ডাবল রোল ছিল, সিনেমাতে দেখানো হয়েছিল নায়িকা কোয়েল মারা যাওয়ার পর নায়িকার বোন (কোয়েল ) জামাইবাবুকে বিয়ে করেছিল ভালোবেসে।

এর মধ্যেও একটা গল্প ছিল। নায়িকা মারা যাওয়ার পর যখন জিৎ এবং তার সন্তান বড় হয় তখন সে মায়ের জন্য রীতিমতো কষ্ট পেতে থাকে। এই অবস্থায় দেখায় যে, নায়িকার একটি বোন আছে এবং সে হুবহু নায়িকার মতই দেখতে। পরবর্তীকালে জিৎ আবার তার শালীর প্রেমে পড়ে এবং তাকে বিয়ে করে। এই ছবিটি অনেকেই ভালোবাসেন।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে দেখানো হচ্ছে যে। মিঠাই মারা যাওয়ার পর মিঠায়ের ছেলেকে সামলানো একদম মুশকিল হয়ে গেছে। সেই মুহূর্তে সিদ্ধার্থ সিদ্ধান্ত নিয়েছে যে একটি টিচার আসছে তার ছেলেকে সামলানোর জন্য সে যদি ব্যর্থ হয় তাহলে এইবার তার ছেলে শাক্যকে বোর্ডিংয়ে পাঠিয়ে দেবে।

এরপর দাদু ঠাম্মা সহ পরিবারের সবাই মিঠাই এর ফটো ঝোলানো ছবির দিকে তাকিয়ে বলতে থাকে, কিরে মিঠাই কিছু কর! এরপর দেখা যায় কলিংবেল বাজে এবং গেট খোলার পর যাকে দেখা যায় সে মিঠাই। কিন্তু তার লোক পুরো চেঞ্জ। সে জানায় সে মিঠি এবং তার লুকের মধ্যে একটা যথেষ্ট পরিমাণে স্মার্টনেস রয়েছে।

এই পার্টটা বন্ধন সিনেমার সাথে মেলে। বন্ধন সিনেমাতেও জিতের ছোট ছেলে মায়ের মালা ঝোলানো ছবিতে প্রার্থনা করেছিল এবং তার পরে কলিংবেল যখন বেজেছিল তখন সে তার মা কে নতুন রূপে দেখতে পেয়েছিল। একজন নেটিিজেন তাই লিখেছেন, “বন্ধন আমার অনেক ফেভারিট মুভি… মিঠাই এভাবে কপি করে নিল”

Back to top button