ভাইরাল

খুদে বানরকে কোলে বসিয়ে আদর করছেন কোয়েল মল্লিক! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ইন্দোনেশিয়া বেড়াতে গিয়ে অভিনেত্রীর পশুপ্রেমের ছবি

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ বিগত কুড়ি বছর ধরে সফলভাবে টলিউডের অভিনয় জগতে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। নাটের গুরু সিনেমার মাধ্যমে টলিউডের অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। বলাই বাহুল্য তারপরে কিন্তু আর ফিরে তাকাতে হয়নি তাকে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউডের এই সফল অভিনেত্রী। যে কারণে এবার নিজের ইন্দোনেশিয়া ভ্রমণের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতেই তা মুহূর্তে ভাইরাল হল নেটদুনিয়ার বাসিন্দাদের মধ্যে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী একাধিক ফটো ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে। যেখানে দেখা গিয়েছে বালি ভ্রমণে গিয়ে পশু পাখিদের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

সেখানে একটি ফটোতে একটি খুদে বানরকে কোলে বসিয়ে খাবার খাওয়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য তার এই ফটো মন জয় করে নিয়েছে অনুগামীদের। ফলস্বরূপ অভিনেত্রীর কমেন্ট বক্স কিন্তু মুহুর্তে ভরে উঠেছে অনুগামীদের পাঠানো ভালোবাসায়।

পাশাপাশি তারা জানিয়েছেন দীর্ঘদিন ধরে যেহেতু অভিনেত্রী বড় পর্দায় অনুপস্থিত থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তাই তার ভক্তরা আশা করছেন খুব শীঘ্রই যেন আবারো বড়পর্দায় কাজ করতে দেখা যায় তাদের প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button