বাংলা সিরিয়াল

‘অতি বাড় বেড়েছিলে, ঝড়ে পরে গেলে’! সরে যাচ্ছে সঞ্চালিকা সুদীপার জি বাংলার ‘রান্নাঘর’! জানতে পেরে উচ্ছ্বাস প্রকাশ নেটিজেনদের একটি বড় অংশের

দীর্ঘদিন ধরে নন ফিকশন অনুষ্ঠানের মধ্যে একটি অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হল জি বাংলার রান্নাঘর। যা সঞ্চালনার দায়িত্ব ছিলেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। সাধারণ মানুষের পাশাপাশি মাঝেমধ্যেই রান্নার নানান তথ্য নিয়ে এখানে উপস্থিত হতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় সেলিব্রিটিদের। জানা গিয়েছে প্রায় দীর্ঘ ১৭ বছর ধরে অত্যন্ত সফলভাবে চলে এসেছে এই অনুষ্ঠানটি।

তবে এবার জি বাংলার নতুন ধারাবাহিক গুলিকে জায়গা করে দেওয়ার জন্য সরতে চলেছে রান্নাঘর। প্রসঙ্গত এর আগে একাধিকবার সময় বদল হতে দেখা গিয়েছিল এই অনুষ্ঠানটির। কারণ বিভিন্ন সময়ে নতুন ধারাবাহিকের সম্প্রচার হলে সুবিধামতো জি বাংলা কর্তৃপক্ষ সরিয়ে দিয়েছে রান্নাঘর অনুষ্ঠানটির সম্প্রচারের সময়কাল। এবারও জানা গিয়েছে পূর্ববর্তী সম্প্রচারের সময় থেকে সরিয়ে দিয়ে বিকেল চারটে কিংবা একেবারে দুপুরে সম্প্রচার করা হবে রান্নাঘর অনুষ্ঠানটি।

প্রসঙ্গত এর মধ্যে একাধিকবার নানান বিতর্কিত কাজ এবং মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা সম্মুখীন হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। তাই এদিন এই তথ্য সামনে আসতেই আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় তাদের অত্যন্ত প্রিয় কাছের মানুষ থাকলেও নিজের নানান মন্তব্য এবং কাজের মাধ্যমে তিনি সেই স্থান হারিয়ে ফেলেছেন। যে কারণে সম্প্রচারের সময়কাল সরে যাওয়া সত্ত্বেও রান্নাঘর নিয়ে এতোটুকু চিন্তিত নন তারা।

Back to top button