বলিউড

অসাধারণ গান গেয়ে বিচারকদের স্তম্বিত করে দিয়েছে বাংলার ছেলে রাজদীপ, খুশি হয়ে রাজদীপকে বিরিয়ানি খাওয়ালো অনু মালিক

সম্প্রতি শুরু হয়ে গেছে হিন্দি টেলিভিশন পর্দার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সারেগামাপা লিটল চ্যাম্প এর অডিশন পর্ব। সেই অডিশন পর্বে দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে খুদে প্রতিভা। আর মঞ্চে নিজেদের গান শুনিয়ে প্রত্যেক দর্শক এবং বিচারকের অবাক করে দিচ্ছে তারা প্রতিমুহূর্তেই। সেরকমই একজন প্রতিযোগী বিচারকদের স্তম্ভিত করে দিয়েছে নিজের গান শুনিয়ে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়া বেশ ভাইরাল হয়েছে। বাংলার ছেলে রাজদীপ সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে অসাধারণ গান গেয়ে প্রত্যেকে অবাক করে দিয়েছে। তার পাশাপাশি রাজদীপ জানায় তার পছন্দের খাবার হল বিরিয়ানি। বিরিয়ানি খেতে সে খুব ভালোবাসে। তাকে তিন বেলা বিরিয়ানি দিলেই সে খুশি এমনটা তার বাবার বক্তব্য। আর রাজদীপ এর পছন্দের বিরিয়ানি হল কলকাতার বিরিয়ানি এবং তার মায়ের হাতের বানানো বিরিয়ানি। খেতে এবং গান গাইতে ভীষণ ভালোবাসা রাজদীপ।

আর এই কথা বিচারক অনু মালিক জানার পর রাজদীপ কে কথা দেয় রাজদীপ নিজের গান শোনানোর পর তিনি নিজে মুম্বাইয়ের সবথেকে সেরা হোটেলের বিরিয়ানি রাজদীপ কে খাওয়াবে। এরপরই রাজদীপ চিরদিনে তুমি যে আমার গানটি বাংলা এবং হিন্দি ভার্সন মিক্স করে শোনায় বিচারকদের। আর রাজদীপের গান শুনে প্রত্যেক বিচারকই স্তম্ভিত। মাত্র ১২ বছর বয়সের এই খুদের গান প্রত্যেকে অবাক করে দিয়েছে। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাজদীপের গানের ভিডিও। আরো একবার বাংলাকে গর্বের ভরিয়ে তুলেছে রাজদীপ।

ছেলের গান শুনে চোখে জল চলে আসে রাজদীপের বাবার। তিনি সারেগামাপার মঞ্চ এবং প্রত্যেক বিচারককে ধন্যবাদ জানিয়েছেন রাজদীপকে এত বড় একটি মঞ্চে দাঁড়িয়ে গান গাওয়ার সুযোগ করে দেওয়ার জন্য।

Back to top button