ভাইরাল

৩০- এর ঘর পেরিয়ে গেলেও এখনো সে;ক্সি লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী মনামী ঘোষ

টলিউডের এক একজন অভিনেত্রী একেক জনকে টেক্কা দিতে সবসময় এগিয়ে রয়েছেন। সেরকমই একজন সুন্দরী অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বয়সে শুধুমাত্র একটা সংখ্যা সেটা তিনি বারবার প্রমাণ করেছেন। শেষ বার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার ইরাবতীর চুপ কথা ধারাবাহিকে।

পরবর্তী সময়ে তাকে স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে বিচারকের আসনে দেখা যায়। মনামীর ফ্যাশন নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। অভিনেত্রীকে টলিউডের ফ্যাশন কুইনো বলা হয়ে থাকে। তবে মাঝেমধ্যে নিজের পোশাকের কারণে ট্রোলও হয়ে থাকেন অভিনেত্রী। কিন্তু সেসব দিকে অভিনেত্রী কখনোই কোন কর্ণপাত করে না।

সম্প্রতি কয়েকদিন আগেই মনামি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন। ছবিগুলিতে অভিনেত্রীকে কালো রংয়ের স্পোর্টস ব্রা, কালো রঙের শর্ট জ্যাকেট এবং কালো ডেনিমের জিন্স পড়ে দেখা গিয়েছে। সঙ্গে অভিনেত্রী হালকা মেকআপ করেছেন আর পোশাকের সঙ্গে মানানসই কালো ফ্রেমের চশমা পড়েছিলেন।

খোলা চুলে মনামী একেকবার একেক ধরনের পোজ দিয়ে ছবি তুলে গিয়েছেন। ছবিতে অভিনেত্রীকে দেখে বোঝাই যাচ্ছিল যে তিনি নিজের শরীর নিয়ে কতটা সচেতন। একদম স্লিম ফিগারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন মনামী। অভিনেত্রী এই ছবিগুলিতে ৬১ হাজার মানুষ লাইক করেছেন এবং কমেন্ট বক্সেও অনেকে অনেক ধরনের কমেন্ট করেছেন। আর ক্যাপশনে মনামী লিখেছেন, ‘মঙ্গলবার যখন রবিবারের মতো মনে হয়।’

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

বড় পর্দায় অভিনেত্রী শেষ কাজ ছিল বেলাশুরু। সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত র কনিষ্ঠ কন্যার চরিত্রে মনামীর অভিনয় ছিল নজরকাড়া। এছাড়াও ওই ছবিতে টাপাটিনি গানের সঙ্গে অভিনেত্রীর নাচ ছিল দুর্দান্ত প্রশংসনীয়। অভিনেত্রীর নাচ রীতিমতো ভাইরাল হয়ে গেছিল সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। এছাড়াও মৌচাক সিরিজের হাত ধরে OTT প্লাটফর্মে ডেবিউ করেছেন মনামী। এত গেলো নাচ এবং অভিনয়ের কথা। পাশাপাশি অভিনেত্রীর আরও একটি গুণ রয়েছে। গানেও অভিনেত্রী দারুন পারদর্শী। সম্প্রতি কিছুদিন আগে ভিটামিন এম নামের একটি গান তিনি নিজের কন্ঠে গেয়েছেন।

Back to top button