টলিউড

সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার শ্রাবন্তীর পোস্ট করা কালো টাইট শর্ট ড্রেসে নজর আটকে নেটিজেনদের, বয়স একটা সংখ্যা মাত্র বারবার প্রমাণ করেছেন অভিনেত্রী

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী নিজের পেশাগত জীবনের থেকেও ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চা থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই সমালোচনা হয়ে থাকে।

বিশেষ করে তার বৈবাহিক জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। তৃতীয় বিয়ে ভাঙতে না ভাঙতে অভিনেত্রী নতুন প্রেমের গুঞ্জন শোনা গেছে টলিপাড়ায়, যা নিয়ে সমালোচনা হয়। এছাড়াও অভিনেত্রীর নিত্যনতুন পোস্ট করা ছবি ভিডিও প্রায় সেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি দিনকয়েক আগে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট কয়েকটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। সেখানে তাকে কালো রঙের একটি টাইট শর্ট ড্রেসে দেখা গিয়েছে। সঙ্গে নুড মেকআপ। পোশাকের সঙ্গে মানানসই কানের দুল পড়েছিলেন শ্রাবন্তী। নানানরকম পোজ দিয়ে অভিনেত্রী ছবিগুলো তুলেছেন। আর অভিনেত্রীর এই ছবি দেখে নেটিজেদের তো প্রত্যেকেরই রাতের ঘুম উড়ে গিয়েছে। শ্রাবন্তীর এই হট ছবি দেখে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন শ্রাবন্তীর ছবিতে।

তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি চল্লিশের একদম দোরগোড়ায়। ১৯ বছরের একটি পুত্র সন্তান রয়েছে তার। কারণ এত বয়সও তার চামড়ায় এতোটুকু ভাঁজ পড়েনি নিজেকে সবসময় ফিট এবং সুন্দরভাবে তুলে ধরতে সব রকম চেষ্টা করে চলেছেন অভিনেত্রী। অভিনেত্রীর জিমের বিভিন্ন ভিডিও আমরা মাঝেমধ্যেই দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button