বাংলা সিরিয়াল

বিয়ের মন্ডপেই এবার বন্দুক হাতে দুষ্কৃতী দমনে নামলো জগদ্ধাত্রী! ‘তবে কি এবার ফাঁস হবে আসল পরিচয়?’ নতুন প্রোমো য় তুমুল শোরগোল নেট দুনিয়ায়

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের মুখ্য ভুমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জীকে। বলাই বাহুল্য অন্যরকম গল্পের কারণে প্রথম থেকেই নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কাড়তে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়িকার দ্বৈত চরিত্রে অভিনয়ের দৃশ্য উঠে এসেছে সকলের সামনে।

ঘরে নম্র ভদ্র ঘরোয়া একটি মেয়ে হলেও নায়িকা আসলে দুর্ধর্ষ একজন পুলিশ অফিসার। এবার ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এতদিন পর্যন্ত ধারাবাহিকের নায়িকার পরিচয় গোপন ছিল সকলের কাছে।

তবে এবার নতুন দৃশ্যের এক ঝলক দেখার পর দর্শকদের অনেকেই মনে করছেন এবার হয়তো ফাঁস হয়ে যাবে জগদ্ধাত্রীর আসল পরিচয়। প্রসঙ্গত এদিন দর্শকরা জগদ্ধাত্রীর বোনের বাড়িতে স্বয়ম্ভুর সাথে বিয়ের দৃশ্য দেখতে পেয়েছেন। কিন্তু সেখানে দুষ্কৃতী ধরার জন্য মন্ডপে মালা বদল ছেড়ে হাতে বন্দুক তুলে নিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে।

সকলের সামনে এবার আসল পরিচয় প্রকাশিত হয়ে গেলে ধারাবাহিকের গল্প কোন দিকে গড়াবে তা দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিকের দর্শকরা। পাশাপাশি এই রহস্য উন্মোচনের সঙ্গে ক্রমশ বাড়বে ধারাবাহিকের টিআরপি এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button