Story

‘সিনিয়রদের সম্মান দিতে জানে না আবির’! অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের শিক্ষা নিয়ে প্রশ্ন তুলে ফের বিতর্কে বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং সিনিয়র অভিনেতা বললেই উঠে আসে তার নাম। তবে মাঝেমধ্যেই নানান রকম মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়তে শুরু করেছেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কটুক্তি করে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। পরে অবশ্য ক্ষমা চেয়ে তিনি জানিয়েছিলেন উত্তেজনার বশে মন্তব্য করে ফেলেছিলেন তিনি।

এবার আরও একবার টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায় এর শিক্ষা নিয়ে প্রশ্ন তুলে দিলেন অভিনেতা। এদিন এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন একই গাড়িতে তিনি এবং অভিনেতা আবির চট্টোপাধ্যায় ফিরছিলেন।

কিন্তু বিপ্লব চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন তিনি সিনিয়র হওয়া সত্ত্বেও অভিনেতা আবির চট্টোপাধ্যায় গাড়ির ড্রাইভারকে তার বাড়ির দিকে গাড়ি নিয়ে না গিয়ে নিজের বাড়িতে আগে পৌঁছাতে চেয়েছিলেন। এরপরেই অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের বাবার উদ্দেশ্য ছেলেকে কি শিক্ষা দিয়েছেন তিনি, সেই প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য এদিন তার মন্তব্যে ফের দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

অনেকেই তার এই মন্তব্যকে সমর্থন করলেও অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের অনুগামীরা কিন্তু মোটেও খুশি হননি বিপ্লব চট্টোপাধ্যায়ের এই মন্তব্যে। ফল স্বরূপ আবারো নতুন করে সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অভিনেতার এই মন্তব্য ঘিরে।

Back to top button