বাংলা সিরিয়াল

‘লাখো মানুষের প্রার্থনার জোর, চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! কমেছে সংক্রমণ, অভিনেত্রীর ইতিবাচক উন্নতিতে আপ্লুত অনুগামীরা

একবার নয় বরং দুবার ক্যান্সারকে জয় করেছেন তিনি। তাই এবারেও ব্রেন স্ট্রোকের মতো আক্রমণকে সহজেই জয় করতে পারবেন এমনটাই মনে করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অনুগামীরা। যে কারণে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া খুললেই দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীর অনুগামীদের পাঠানো শুভেচ্ছা এবং লড়াই জারি রাখার বার্তা। এবার তার মধ্যেই জানা গেল চিকিৎসায় সাড়া দিচ্ছে অভিনেত্রী।

তার শরীরে ইতিমধ্যেই সংক্রমণ কমেছে অনেকটাই। জানা গিয়েছে হাওড়ার যে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী সেখানে কমানো হয়েছে তার ভেন্টিলেশন সাপোর্ট। পাশাপাশি অভিনেত্রীর শরীরের বাঁদিকের সাড় ফিরে এসেছে এমনটাই মনে করছেন চিকিৎসকেরা।

তবে এখনো পর্যন্ত তার স্নায়ুর অবস্থার কোন উন্নতি হয়নি। যে কারণে তিনি এখনো বিপন্মুক্ত নন, এমনটাই মনে করছেন তার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকেরা। প্রসঙ্গত গত শুক্রবার অভিনেত্রীর প্রেমিক সব্যসাচী জানিয়েছিলেন অভিনেত্রীকে নিয়ে তিনি যেভাবে হাসপাতালে এসেছিলেন ঠিক সেভাবেই নিয়ে ফিরবেন এবং এর কোন অন্যথা হবে না।

বলাই বাহুল্য তার কথা থেকে শক্তি পেয়েছেন অনুগামীরা। যে কারণে তারা মনে করছেন এর আগের বারেও যেভাবে লড়াই করেছেন অভিনেত্রী এবারেও সেভাবেই লড়াই করে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসবেন তিনি ইতিমধ্যেই অভিনেত্রীর উদ্দেশ্যে খোলা চিঠি লিখতে দেখা গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। সকলেই জানিয়েছেন তারা এই লড়াইয়ে সঙ্গে রয়েছেন অভিনেত্রীর।

Back to top button