বাংলা সিরিয়াল

লালন কি সত্যিই অসুস্থ না ফুলঝুরিকে কষ্ট দেওয়ার জন্য এমন করছে!-চড়ুইয়ের বিয়েতে লালনের তিতির কে নিয়ে আদিখ্যেতা দেখে প্রশ্ন উঠছে দর্শকদের মনে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, স্মৃতিভ্রষ্ট লালনের স্মৃতি ফিরে আসার পর সকলেই লালনকে নিয়ে চিন্তায় পড়ে গেছে কারণ লালনের আচরণ। লালন একটি অদ্ভুত রকমের আচরণ করছে। স্মৃতি ফিরে আসার পর তার সব সময় মনে হচ্ছে তিতিরের বাড়িটা খুব শান্তশিষ্ট ছিলো, বেশি লোকজন আর হৈ হট্টগোল সে নিতে পারছে না।

এমনকি লালন যখন তিতিরকে বলছে যে, তুমি বরং লালন কে ক’টা দিন তোমার বাড়ি নিয়ে যাও আমি মাঝে মাঝে গিয়ে দেখা করে আসবো, লালন তাতে বেশ খুশি, সে হ্যাঁ-হ্যাঁ করছে। এই চরিত্রটা প্রথমত লালনের সাথে একেবারেই যায় না দ্বিতীয় প্রচন্ড অদ্ভুত লাগছে এই আচরণ গুলো।

এমন অদ্ভুত আচরণ করার পিছনে কি কারণ থাকতে পারে তা খুঁজে বার করবার চেষ্টায় মরিয়া হয়ে পড়েছেন দর্শকরা। একজন দর্শক যেখানে লালনের কার্য নিয়ে চিন্তিত, সোশ্যাল মিডিয়ায় লিখছেন,“ ভাইরে ভাই, লালন চরিত্রটাকে কি বানিয়ে দিল। আজ দেখলাম চূড়োইয়ের বিয়ে দেখে লালন তিতিরের সাথে বিয়ের ফ্ল্যাশব্যাকে চলে গেছে”

আরেকজন দর্শক সেখানে নিশ্চিত লালন নয় অসুস্থ নয় তো পুরোটাই প্ল্যান করে ফুলঝুরিকে কষ্ট দেওয়ার জন্য বা জ্বালানোর জন্য করছে। সেই ভক্ত পুরোপুরি নিশ্চিত যে লালনের এই আচরণের পিছনে কোন না কোন কারণ আছে, সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন,
“ লালন কি সত্যিই অসুস্থ নাকি ফুলঝুরিকে কষ্ট দেওয়ার জন্য ইচ্ছাকৃত নাটক করছে?

অন্যদিকে চড়ুই এর বিয়েতে সিঁদুর দানের সময় কি ঘটতে চলেছে?

সব মিলিয়ে জমজমাট হচ্ছে ধূলোকণা।সবার দারুণ অভিনয় আপনাকে মুগ্ধ করবে।বিজিএম,কালার গ্রেডিং,ডেকোরেশন সবকিছুই টপ নচ লেভেল এর।বিয়ের সেটটা এত রাজকীয় ভাবে সাজিয়েছে একেবারে চোখ জুরিয়ে যাচ্ছে।এত টাকা খরচ করছে অথচ প্রমো বানাতে পারছে না নাকি উপর থেকে অর্ডার পাচ্ছে না!

যায়হোক খুবই ভালো হচ্ছে।গল্পে একটা রহস্য ঠেসে দেওয়া হয়েছে।অডিয়েন্স আগে থেকেই কিছু অনুমান করতে পারবে না।এটাই আসলে চমক।লালন চরিত্রটাকে লীনা গঙ্গোপাধ্যায় কোনদিনও নষ্ট করবে না।কাহিণী আছে ভিতরে”

Back to top button