বাংলা সিরিয়াল

গৌরী এলোতে গৌরীকে জবার মালা পরিয়ে আরতি করা হচ্ছে! এ যেন হিন্দুর ধর্মের চরম অবমাননা! গৌরী এলো ধারাবাহিক পুনরায় ট্রোলের শিকার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো গৌরী এলো। এই ধারাবাহিকে দেখানো হয় যে নায়িকা গৌরী হলো দেবী কালীর অবতার, অন্যদিকে ঈশান হলো মহাদেবের অংশ। তাদের দুজনের বিয়ে হয় এবং তারা সুন্দরভাবে সংসার করছিল এই সময় গৌরীর ছোটো দাদু গৌরীকে জানায় যে তার জায়গা ঘরে নয়, তার জায়গা মন্দিরে, এরপর গৌরীর ছোট দাদু তাকে মন্দিরে নিয়ে আসে এবং তাকে দেবীর আসনে জায়গা দেয়।

এবার বহু ভক্তরা জমা হয়, তারা গৌরীকে দেবী হিসেবে স্বীকার করে। এমনকি তারা গৌরীর চোখের জল পর্যন্ত সংগ্রহ করতে চায়, তাদের পূণ্যের জন্য। এখানেই শেষ নয়, ধারাবাহিকে এক পর্যায়ে দেখানো হয় যে মা কালীর আসনে গৌরীকে বসানো হয়েছে এবং তাকে কালীজ্ঞানে আরতি করছে শৈল মা-এইভাবে একজন সংসারী মানুষকে পুরোদস্তুর মা কালীর আসনে বসিয়ে তাকে মা কালী ঞ্জানে পুজো করা বিষয়টা দর্শকদের অনেকেই মানতে পারেন নি। তাদের মনে হয় এতে দেবীকে অপমান করা হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন, “গৌরি এলো তো গৌরি কে জবার মালা পরিয়ে দেবী রুপে আরতি করা হচ্ছে। এটা কী লেভেলের গাঁজা । ” আর একজন আবার লিখেছেন, “এত কিছুর মাঝে আমাদের গৌরিমাকে ওরফে গাঁজামাকে ভুলে গেছে দেখছি সবাই

সবাই শাখ বাজাও উলু দেও গৌরী মায়ের সন্ধ্যারতি হচ্ছে , তাও আবার স্বয়ং শৈলমা গৌরী দেবীর আরতি করছে …
গাঁজার পর গাঁজা ঢেলে হিন্দু সংস্কৃতিকে পুরো শেষ করে দিচ্ছে এই সিরিয়াল কর্তৃপক্ষ।।” -আরেকজন আবার এই পোষ্টের কমেন্টে মন্তব্য করেছেন,“এরকম একটি ভন্ডামোমার্কা সিরিয়ালের জন্য আলতাফড়িং স্লট হারায় ভাবলেই লজ্জায় মরে যেতে ইচ্ছে করে”

Back to top button