টলিউড

৫০ এর কোঠায় দাড়িয়েও এখনো লাস্যময়ী ঋতুপর্ণা! সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে, ঋতুপর্ণা রূপের নেশায় মেতে রয়েছে নেট পাড়া

ঋতুপর্ণা সেনগুপ্ত, টলিউডের এই নামটি একেবারে স্বর্ণাক্ষরে খচিত। ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে ঋতুপর্ণাকে চেনেন না এরকম মানুষের সংখ্যা নেই। টলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। অভিনয় দক্ষতা দিয়েই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জন্য জায়গা পাকাপোক্ত করেছেন অভিনেত্রী নিজেই। তবে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় বিভিন্ন লুকে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। যেমন এবারে দেখতে পাওয়া গেল বেশ কিছু সাহসী ছবিতে।

সোশ্যাল মিডিয়াতে ঋতুপর্ণা তাঁর বেশ কিছু সাহসী ছবি পোস্ট করেছেন। তবে রঙিন নয় সে ছবি সাদা কালো। ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে একটি সাদা রংয়ের বেড শীটের উপরে সাদা শার্ট পড়ে শুয়ে রয়েছেন অভিনেত্রী। শার্টের ফ্রন্ট ওপেন। আর সেখান দিয়েই উন্মুক্ত হয়ে রয়েছে অভিনেত্রীর সুগঠিত ক্লিভেজ। চুল ওয়েভি সেট করা। আর সেই চুলের কিছু অংশে এসে পড়েছে অভিনেত্রীর মুখের উপরে। আর কিছু অংশ তাঁর উন্মুক্ত বুকের ওপর। খুবই হালকা মেকআপ তবে চোখে স্মোকি মেকাপ করেছেন অভিনেত্রী। তাতেই আবেদন্ময়ী চাহনিতে তাকিয়ে আছেন তিনি।

এই ছবি পোস্ট করে অভিনেত্রী। ক্যাপশনে সাদা হার্ট ইমোজি দিয়েছেন। ছবিটি পোস্ট করা মাত্রই ১১ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ছবিটিকে। আর এই ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে মিশ্র প্রতিক্রিয়ায়। কেউ কেউ অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন আবার কেউ নোংরা মন্তব্য করেছেন। একজন লিখেছেন, “আরেকটু দেখাবে না নাকি?” আবার আরেকজন লেখেন, “আপনাকে এক রাতের জন্য কাছে চাই”। তবে নিঃসন্দেহে অভিনেত্রী বহুলাংশে প্রশংসা পেয়েছেন তাঁর অনুরাগীদের তরফ থেকে।

প্রসঙ্গত অভিনেত্রী বেশ ভালোমতোই ব্যস্ত রয়েছেন তাঁর অভিনয়ের কাজ নিয়ে। ফিল্মের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে কাজ করছেন অভিনেত্রী। পুজোর সময় মহিষাসুরমর্দিনীতে মুখ্য চরিত্রে কাজ করেছেন তিনি। এবার শীঘ্রই আসতে চলেছে একটি নারী কেন্দ্রের সিনেমা। যার নাম “মহিষাসুরমর্দিনী”। এই সিনেমাতে অভিনেত্রীর বিপরীতে দেখতে পাওয়া যাবে পরমব্রত চ্যাটার্জিকে। এছাড়াও “আকরিক” নামক একটি নতুন সিনেমাতেও সিঙ্গেল মাদারের চরিত্র দেখতে পাওয়া যাবে তাঁকে। এই সিনেমাতে দেখতে পাওয়া যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কেও। এছাড়াও আরো একটি সিনেমা যার নাম “সল্ট” তা মুক্তির অপেক্ষায় রয়েছে। চন্দন রায় সান্যালের বিপরীতে কাজ করেছেন অভিনেত্রী এই সিনেমাতে। এছাড়াও প্রসেনজিতের বিপরীতে “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” তে একটি ক্যামিও চরিত্রে কাজ করতে দেখতে পাওয়া গেছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button