বাংলা সিরিয়াল

লালন ফুলঝুরির ডিভোর্সের মাঝখানে পেপার হাতে এসে হাজির হলো তিতির! তবে কি ঘুরে যাবে গল্পের মোড়? বর্তমান এই ট্র্যাকে কী ঘটতে চলেছে আগাম আন্দাজ করতে পারছেন না কেউই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। এই ধারাবাহিকে একসময় সব থেকে স্ট্রং এবং ভালোলাগার চরিত্র ছিল লালন, কিন্তু আজ এই চরিত্রটিকে নিয়েই একটা বিরক্তি সৃষ্টি হয়েছে, তার কারণ এই চরিত্রের মানসিক বিভ্রান্তি। স্মৃতিভ্রষ্ট লালনের স্মৃতি ফিরে আসার পর লালন তিতিরের প্রতি একরকম ভালো লাগা অনুভব করতে থাকে, তিতিরের সাথে থাকতে তার ভালো লাগে এবং সেই তিতিরকে রীতিমতো মিস করতে থাকে।

ধারাবাহিক এমনটাও দেখা যায় যে তিতিরকে মিস করতে করতে তিতিরের কাছে চলে গেছে লালন। ফুলঝুরির কথায় বর্তমানে লালনের মনটা দু ভাগে ভাগ হয়ে গিয়েছে একদিকে রয়েছে তিতির একদিকে রয়েছে ফুলঝুরি।

চড়ুইয়ের বিয়ের পর্বে দেখা যায় বিয়ের বিভিন্ন রিচুয়ালসের মধ্যে লালনের মনে পড়ছে তিতিরের কথা। কেন লালন এমন টা করছে তা নিয়ে নানান রকম প্রশ্ন উঠছে কেউ বলছে লালন কি সত্যি অসুস্থ? নাকি ফুলঝুরিকে কষ্ট দেওয়ার জন্য সে এমনটা করছে?-দ্বিধা ও দ্বন্দ্বের মধ্যে ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে।

যেখানে দেখা যাচ্ছে সম্পর্কের এই টানাপোড়ানোর মধ্যে এবং তিতিবিরক্ত হয়ে এই সম্পর্ককে আর টেনে নিয়ে যেতে চায় না লালন আর ফুলঝুরি তারা সোজা গিয়ে হাজির হয়েছে ডিভোর্স করতে। সেখানে তাদের কাছে জিজ্ঞেস করা হয় যে তারা এই সম্পর্ক আর টেনে নিতে চায় কিনা? তখন লালন এবং ফুলঝুরি জানায় তারা কেউই এই সম্পর্ক আর টেনে নিয়ে যেতে চাই না। এই বিয়ে যখন ভেঙে যাওয়ার মুখোমুখি তখনই এসে হাজির হয় তিতির, একটি পেপার নিয়ে হাজির হয় সে সেখানে।

সে জানায় সে এমন একটি পেপার নিয়ে সে এসেছে যেটা দেখা ভীষণ গুরুত্বপূর্ণ। কী আছে সেই পেপারে?-তবে কি তিতির জানে লালন কেন এমনটা করছে?- ধারাবাহিক এমন একটা মোড়ে এসে দাঁড়িয়ে আছে যেখানে আগামী পর্বে কী হবে তা আন্দাজ করতে পারছেন না নেটিজেনরাও!

Back to top button