বলিউড

‘ছিঃ কাজল, তুমিও! জয়া বচ্চনের মতোই এত খারাপ’! পাপারাৎজিদের প্রতি আবার দুর্ব্যবহার করলেন বাংলার মেয়ে কাজল! ভিডিও দেখে সরব দুনিয়া

বিনোদন দুনিয়ার সাংবাদিকদের কাজ তারকাদের ছোট থেকে ছোট বিষয় দর্শকদের সামনে তুলে ধরা। তাতে সেটা যদি তাঁদের ব্যক্তিগত জীবন হয় আর তাই যদি মানুষ দেখতে পছন্দ করেন তাহলে সেটা মানুষের সামনে রিপ্রেজেন্ট করবেন সাংবাদিকরা। কারণ যে কোনো খবর মানুষের সামনে তুলে ধরাই তাঁদের কাজ। সাম্প্রতিক কাজলের সাথে ঘটল এমন একটি ঘটনা। ছেলে যুগের সাথে তাঁকে দেখতে পাওয়া গেল মুম্বাই বিমানবন্দরে। হঠাৎই ক্যামেরার সামনে রেগে গিয়ে বিরক্তি প্রকাশ করেন কাজল। অভিনেত্রীর বিরক্তি প্রকাশের এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে পড়েছেন নেট দুনিয়ায়।

তবে এমনটাও হতে পারে যে ছেলেকে নিয়ে কোথাও যাওয়ার তাড়ায় ছিলেন কাজল আর তখন সাংবাদিকদের ভিড় দেখেই বিরক্ত হয়েছিলেন অভিনেত্রী। এছাড়া এমনটাও হতে পারে যে ব্যক্তিগত জীবনের কোন কিছুই মানুষের সামনে প্রকাশ্যে আসতে দিতে চান না তিনি। তবে এই কারণ যাই হোক না কেন কাজলের সাংবাদিকদের প্রতি এই ব্যবহার মোটেই পছন্দ করছেন না নেট পাড়া। অভিনেত্রী যা ব্যবহার করেছেন সেটা দেখে নেট দুনিয়া তাঁকে তুলনা করছেন জয়া বচ্চনের সাথে। একজন লিখেছেন, “ইনি আরেক জয়া দিদি”। আবার আরেকজন বলেন, “জয়া বচ্চনের আরেক সংস্করণ”। কেউ আবার কাজলকে “জয়া বচ্চন ২” ও বলেছেন।

সম্প্রতি মুম্বাইয়ের ফ্যাশন উইকে নাতনি নভ্য নভেলি নন্দার সঙ্গে উপস্থিত ছিলেন। সেখানেও পাপারাজিদের সঙ্গে সাক্ষাৎ হয় জয়া বচ্চনের। সেখানে এক সাংবাদিকের তাড়াহুড়ো করতে গিয়ে পা স্লিপ করে যায়। আর সেটা দেখেই জয় হচ্ছেন বলে ওঠেন, “ঠিক করে কাজ করুন, আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন”। শুধু তাই নয় অন্যান্য সাংবাদিকদের সাথেও তাচ্ছিল্য করেই কথা বলেন তিনি।

এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়াতে রীতিমত নিন্দার ঝড় উঠেছিল। বহু নেটিজেন আবার জয় বচ্চনকে “দাম্ভিক” বলেও আখ্যা দিয়েছিলেন। শুধু এই দিনটা নয় এরকম ঘটনা এর পরেও ঘটেছে। দীপাবলীর অনুষ্ঠানেও বচ্চন পরিবারের নিচে সাংবাদিকদের দেখে বিরক্ত প্রকাশ করেছিলেন জয়া। উৎসবের দিনেও সাংবাদিকদের “অনুপ্রবেশকারী” বলে কটাক্ষ করে ছিলেন জয়া। জয়া বচ্চনের প্রত্যেকবার সাংবাদিকদের সঙ্গে এই ধরনের ব্যবহারের বিরক্ত সাধারণ মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button