ভাইরাল

‘যাদের যোগ্যতা আছে, তারা চাকরি পাবে, তবে আমি একটা চায়ের দোকান খুলতে চাই’! নিজের ভবিষ্যতের প্ল্যান নিয়ে মুখ খুললেন দেবাংশু ভট্টাচার্য

শাসক দলের মুখপাত্র হিসেবে অত্যন্ত কম সময়ের মধ্যেই দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন দেবাংশু ভট্টাচার্য। তবে এবার আরো একবার নিজের ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে কথা বলতে গিয়ে বিতর্ক সৃষ্টি করলেন এই তরুণ নেতা।

প্রসঙ্গত সম্প্রতি রাজ্যে চাকরির আকাল নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন রাজ্যে যথেষ্ট পরিমাণে চাকরি রয়েছে এবং যাদের যোগ্যতা রয়েছে তারা সমস্ত চাকরি পাচ্ছে। পাশাপাশি বাইরের রাজ্য থেকে বাঙালিরা ফিরে আসছে এই রাজ্যে চাকরি করার জন্য, এমন দাবিও করতে শোনা গিয়েছে তাকে। তবে তিনি নিজের ব্যাপারে কথা বলতে গিয়ে জানিয়েছেন তিনি চায়ের দোকান দিতে চান সঙ্গে স্যান্ডউইচ এবং কাটলেট এর মতো খাবার জনসাধারণের জন্য রাখতে চান দোকানে।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি মনে করেন উপার্জনের জন্য রাস্তা খুঁজে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কারণে বালি থেকে শুরু করে অনুমতি নিয়ে কলকাতার বিভিন্ন অংশে চায়ের দোকান খুলতে চান তিনি। বলাই বাহুল্য তার এই মন্তব্য বেশ শোরগোল সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে তিনি কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের যারা জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য এক প্রকার স্বাধীন ব্যবসাকেই সমর্থন করছেন। তাই তার ভবিষ্যতের পরিকল্পনাকে শুভেচ্ছা বার্তা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই।

Back to top button