বাংলা সিরিয়াল

‘আমার বয়ফ্রেন্ড লাগে না, কারণ আমার কাছে আছে এই বিশেষ জিনিসটি ‘! ভাইরাল ভিডিওর মাধ্যমে বিস্ফোরক তথ্য জানালেন অভিনেত্রী সৃজলা গুহ

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন সৃজলা গুহ। মডেলিং এর জগত থেকে অভিনয় জগতে প্রবেশ করলেও অতি অল্প দিনের মধ্যেই অভিনেত্রী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে উঠে এসেছেন তিনি।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। যে কারণে মাঝেমধ্যে অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই একটি ভিডিও শেয়ার করে আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

কারণ এদিনের ভিডিওতে অভিনেত্রী জানিয়েছেন অন্যদের মতো তার জীবনে বয়ফ্রেন্ডের কোন প্রয়োজন পড়ে না। কারণ তার কাছে রয়েছে একটি বিশেষ জিনিস। তবে সেই বিশেষ জিনিসটি আসলে কিছুই নয়, সেটি হল খাবার। অভিনেত্রী যে ভীষণ খাদ্যপ্রেমিক সে কথাই এদিন আরো একবার নতুন করে ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন সৃজলা।

প্রসঙ্গত টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী এখন অন্য কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিনা তা জানতে আগ্রহী ছিলেন সমালোচকরা। তবে এদিন ভিডিওর মাধ্যমে সকলের মুখ বন্ধ করিয়ে দিয়েছেন অভিনেত্রী এমনটাই মনে করছেন ভক্তরা।

Back to top button