বাংলা সিরিয়াল

পিলুর পথ অনুসরণ করছে ‘ধুলোকণা’! মুখ্য চরিত্র ফুলঝুরিকে সরিয়ে এবার তিতিরকে নিয়ে গল্পের নতুন মোড় আসছে ধারাবাহিকে, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসা ‘ধুলোকণা’ ধারাবাহিকটিকে নিয়ে তুমুল উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যেকার সম্পর্ক যাতে পরিণতি পায় সে কারণে অতীত একাধিকবার দাবি জানাতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের দর্শকদের। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছেন এই ধারাবাহিকে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

যে কারণে সম্পর্কে পরিণতি নয় বরং একে অপরের থেকে আরো দূরে চলে গিয়েছে মানালি দে এবং ইন্দ্রাশিষ রায় অভিনীত লালন এবং ফুলঝুরি চরিত্র দুটি। পাশাপাশি ইতিমধ্যেই তিতির নামে নতুন চরিত্রকে আসতে দেখা গিয়েছে ধারাবাহিকে।

সেই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল। তবে এবার অনুগামীদের অনেকেই জানতে পেরেছেন পিলু ধারাবাহিকের গল্প অনুসরণ করে মুখ্য চরিত্র থেকে পার্শ্ব চরিত্রকে বেশি গুরুত্ব দিতে চলেছেন ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গতা একসময় পিলু ধারাবাহিকে দর্শকদের চাহিদার মত মূল চরিত্র থেকে সরে গিয়েছিল গল্প পার্শ্ব চরিত্রকে গল্পের কেন্দ্র বানানোর জন্য। এবার এই ধারাবাহিকেও তিতির চরিত্রটিকে বেশ পছন্দ করছেন দর্শকরা।

তাই ধারাবাহিকের গল্প ওদিকেই ঘুরে যাবে কিনা সেই আশঙ্কা রয়েছে অনুগামীদের মধ্যে। তবে ধারাবাহিকের গল্প শেষ পর্যন্ত কোন দিকে যায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button