বাংলা সিরিয়াল

একসময় রাত কেটেছে স্টেশনে, আজ মাত্র ১৯ বছর বয়সে ৯.লক্ষ টাকার গাড়ি কিনলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা ওরফে অভিনেত্রী স্বস্তিকা, আপ্লুত অনুগামীরা

এই মুহূর্তে ছোট পর্দার দর্শকদের মধ্যে বেশ চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা টলিউড অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে।

জানা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির বাসিন্দার স্বস্তিকা স্কুলে পড়াকালীনই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। তবে দক্ষিণ ২৪ পরগনা থেকে নিয়মিত কলকাতায় অডিশন দিতে আসার জন্য অনেক সময় তাকে রাত কাটাতে হয়েছে রেলওয়ে স্টেশনে। তবে আজ মাত্র ১৯ বছর বয়সেই নিজের সাফল্যে সকলকে চমকে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

কারণ আজ নিজের রোজগারের টাকায় কেনা গাড়ির সঙ্গে ছবি ভাগ করে নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের পক্ষীরাজ পেয়ে গিয়েছেন। বলাই বাহুল্য তার এই সাফল্যে দারুন খুশি হয়েছেন তার অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রী যেরকম সংগ্রাম করেছেন টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করার জন্য, এই সাফল্য তার প্রাপ্য।

পাশাপাশি কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে আরো এগিয়ে যাওয়ার বার্তা দিতে দেখা দিয়েছে অনুগামীদের। প্রসঙ্গত অভিনেত্রীর কেনা গাড়িটির দাম ৬ থেকে ৯ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এদিন তাকে সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছা জানাতে দেখা গেছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের।

Back to top button