বাংলা সিরিয়াল

রাধিকা তো যথেষ্ট শিক্ষিতা তাহলে তাকে গ্রামের অশিক্ষিত এক বৌ এর মত প্রেজেন্ট করা হচ্ছে কেন? দুই ননদ শয়তান জানা সত্ত্বেও তারা কেমন সাজালো আয়নাতে না দেখেই নীচে নেমে গেল কেন? এক্কা দোক্কার এপিসোড নিয়ে উঠেছে প্রশ্ন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাইকে কিছুদিন আগেই রাধিকা পোখরাজের বিয়ে হয়েছে। যদিও পরিবারের কেউ এই বিয়ের স্বপক্ষে নেই। কারণ পোখরাজের বাড়ির কেউ রাধিকাকে পছন্দ করে না তাই রাধিকার কাছে শ্বশুর বাড়ি মূলত জেলখানা হয়ে উঠেছে। তার শাশুড়ি কখনো তাকে ধাক্কা দিয়ে মাথা ফাটিয়ে দিচ্ছে আবার তার ননদেরা কখনো শয়তানি করে তার রান্না করা ভোগের খাবার ঝাল বেশি দিয়ে দিচ্ছে, যাতে সে সকলের সামনে অপদস্ত হয়।

কিন্তু সেই রাধিকা বুদ্ধি করে আলাদা করে ভোগের রান্না সরিয়ে রেখেছিল বলে, সে যাত্রা সে উতরে যায়। কিন্তু এরপর দেখা যায় রাধিকাকে তার দুই ননদ মেকআপ করাচ্ছে এবং তারা দুজনে ইচ্ছাকৃত রাধিকাকে উদ্ভট সাজিয়েছে আর রাধিকা ওদের সাজানোর পর একবারও আয়নার সামনে না দাঁড়িয়ে নিচে চলে গেছে, তারপর উপস্থিত সকলেই রাধিকার সাজ দেখে হাসছেন।

এখানেই নেটিজেনদের এক অংশের প্রশ্ন, “বলছি, লেখিকা রাধিকাকে এতটা বোকা প্রমাণ করতে চাইছে কেন? আজব। মানে রাধিকা জানে যে,, ওর দুই ননদ কতটা অস*ভ্য,,, তা সত্ত্বেও ওরা রাধিকাকে যেরকম করে সাজিয়েছে,,, সেরকম করেই চলে গেলো নিচে?? সবাই ওর দিকে তাকিয়ে কিভাবে হাসছিলো। তারপরও বুঝলোনা ও?

একবার ও আয়না তে নিজের চেহারা টাকে দেখে নেওয়া উচিত ছিলো,,, নয় কি

মানে কোনো অশি*ক্ষিত মেয়েও তো এতটা বোকা নয়। সেক্ষেত্রে রাধিকা তো শিক্ষিতা,, বিয়ের আগে দেখানো হয়েছে যে ওর যথেষ্ট বুদ্ধি রয়েছে। তারপরও আর পাঁচটা সিরিয়ালের অশিক্ষিত গ্রামের বউয়ের মতো দেখানো হচ্ছে তাকে। আর বুবলুকে দেখানো হচ্ছে,, যে সে খুব চালাক। এরকমটা দেখতে চাই না । এটাই চাই,, রাধিকা নিজে স্বাবলম্বী হোক। আশেপাশের মানুষের কাছে থেকে সতর্ক থাকুক। এই চরিত্রেই মানাবে ওকে। ”

Back to top button