বাংলা সিরিয়াল

‘পিলু ধারাবাহিকের এন্ডিং মোস্ট ফালতু ছিল! রঞ্জার পাশাপাশি পিলু কে কি প্রেগন্যান্ট দেখানো যেতে পারতো না? ধারাবাহিকের শেষে এসেও পিলুর কোন গুরুত্ব নেই!’ মেঘা অভিনয়ের সুযোগ পেল না দেখে আক্ষেপ করছেন পিলু ভক্ত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকের নায়িকা ছিল পিলু আর আহির। কিন্তু ধারাবাহিক শুরুর দিকে পিলু আহিরকে গুরুত্ব দেওয়া হলেও ধারাবাহিক যত এগোতে থাকলো তত দেখা গেল পিলু আর আহির যেন সাইড চরিত্র হয়ে গেলো।

তাদের নিজেদের কোন গল্প নেই, তারা শুধুমাত্র রঞ্জা আর মল্লারের গল্পের মধ্যে অনুঘটক হিসেবে কাজ করছিলো। তাদের কাজই হয়ে দাঁড়িয়েছিল রঞ্জা মল্লারের ঘরে আড়ি পাতা।

খুব অদ্ভুতভাবে এই ধারাবাহিক যাদের নিয়ে শুরু হয়েছিল সেই মানুষ গুলোকে পরবর্তীকালে আর ধারাবাহিককে দেখা যায় নি। যেমন সুর মন্ডল, সুর মন্ডলের বিভিন্ন চরিত্র, রঞ্জার মা, এমন কি পিলুর বাবা পিলুর মা এই চরিত্রগুলো পর্যন্ত অফ হয়ে যায়।

দর্শক ভেবেছিল পিলুর জন্ম রহস্য উদঘাটন হবে এবং এই নিয়ে একটা আলাদা গল্প আসবে।রঞ্জা মল্লার এর পাশাপাশি পিলু আর আহিরকেও সমান গুরুত্ব দেওয়া হবে কিন্তু তেমনটা হয় নি। পিলুর সংগীত জগতে উত্থান দেখানো হয় নি। দর্শকরা বারবার আবেদন, অনুরোধ করা সত্ত্বেও পিলুর চরিত্রের দিকে ফোকাস করা হয় নি।

রঞ্জা মল্লারের কেমিস্ট্রি,বিন্দির গল্প ইত্যাদি দেখানো হতে থাকে দর্শকরা ভেবেছিলেন ধারাবাহিকের শেষটা হয়তো অন্য রকম হবে কিন্তু কাকস্যা পরিবেদনা! ধারাবাহিকের উপসংহার দেখেও না খুশ হয়ে গেলেন ভক্তরা! সেখানেও পিলু আহিরের কোন গুরুত্ব নেই রঞ্জায় সর্বস্ব!

ধারাবাহিকের এন্ডিং দেখে একজন নেটিজেন লিখেছেন, “ কি লেভেলের ফালতু Ending হলো পিলু তে গল্পের গরু তো অনেক দিন আগে থেকেই গাছে উঠে গিয়েছিলো কিন্তু Ending টা একটু ভালো করেই দেখাতো পারতো । কয়েকমাস লীপ নিয়েছে ঠিক আছে।

লীপ নেওয়ার পর রঞ্জা কে Pregnant দেখিয়েছে পিলু কে কি দেখানো যেতো না? অথবা আরো কয়েক বছর লীপ নিয়ে পিহির আর রল্লারের বেবি দেখিয়ে Happy Ending দেখানো যেতো বেচারি মেঘা অভিনয় দেখানোর সুযোগই পেলো না । আর আহির তো থেকে ও নেই ”

Back to top button