টলিউড

বিচ্ছেদের পর বিয়ে করতে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার? পাত পেড়ে অভিনেত্রীর আইবুড়ো ভাত খাওয়ার ছবি হইচই ফেললো সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম বললেই উঠে আসে তার নাম। কারণ সব ধরনের সিনেমাতেই নিজের অভিনয় প্রতিভার দক্ষতা ছাপ রাখতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়।

যে কারণে সোশ্যাল মিডিয়ার দৌলতে তার ব্যক্তিগত জীবনের অনেক কথাই অনুগামীরা জানেন। তবে এবার নতুন করে অনুগামীদের অবাক করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। কারণ বেশ কিছুদিন আগেই সকলে জানতে পেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

তবে আচমকাই আলাদা থাকতে শুরু করেছিলেন তারা, এ খবর জানতে পেরেছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এদিন পাত পেড়ে গুছিয়ে খাওয়ার একটি ফটো পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে ‘আইবুড়ো ভাত’ শব্দটিকে তুলে ধরেন অভিনেত্রী।

যার পরেই তার ফটো হইচই ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের অনেকেই মনে করছেন এবার হয়তো প্রিয় অভিনেত্রী গাঁটছড়া বাঁধতে চলেছেন। তবে কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন অভিনেত্রী সেকথা জানেন না কেউই। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোন তথ্য ফাঁস করেননি অভিনেত্রী সোহিনী সরকার।

Back to top button