বাংলা সিরিয়াল

‘নাগপঞ্চমীতে নেগেটিভ নাগিনের চরিত্রে সৃজলা গুহ কে দারুন মানাবে! সৃজলার চোখের মধ্যে একটা নাগিন টাইপের লুক আছে!’ সুস্মিতার পাশে সৃজলাকে মানাবে বলে মত প্রকাশ করছেন নেটিজেনরা!

স্টার জলসার আসন্ন ধারাবাহিক হল নাগ পঞ্চমী। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে‌। যেখানে দেখা যাচ্ছে পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। প্রোমো দেখে দর্শক থেকে শুরু করে সকলেই মোটামুটি আন্দাজ করছেন যে, এটি একটি ইচ্ছাধারী নাগিনের গল্প। যদি অনেকের মতে পঞ্চমী কোন সুপারন্যাচারাল পাওয়ার থাকা ওম্যান। তবে বেশিরভাগ মানুষ এটা মনে করেন যে পঞ্চমী একজন নাগিন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নানান রকম মত এবং মতপার্থক্য সৃষ্টি হয়েছে।

নাগপঞ্চমির প্রথম প্রোমো তে দেখা যাচ্ছে যে নাগপঞ্চমী রাতেই ভূমিষ্ঠ হয় পঞ্চমী, তাও আবার এক পোড়ো শিব মন্দিরের মধ্যে- এই শিব মন্দিরের পুরোহিত ঝড় জলে রাতে তাকে ভূমিষ্ঠ করায়। জন্মের সময় দেখা যায় মায়ের নাড়ির জায়গায় পঞ্চমীর শরীরে রয়েছে সাপ, যা দেখে বিস্মিত হয়ে যান পুরোহিত ঠাকুর মশায়! তিনি বুঝতে পারেন না এ কে? এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পঞ্চমী সাপেদের কথা বুঝতে পারে এবং সাপেরাও তার কথা শোনে।

গ্রামের এক সম্ভ্রান্ত ঘরের মহিলাকে সাপে কাটবে শুনে ছুটে আসে পঞ্চমী আর সাপকে মানা করে সে যেন এমন কাজ না করে তার কথা শুনে সাপটি ও ফিরে যায় এরপর সেই মন্দিরের পুরোহিত মশায় বলে পঞ্চমীর কথা সাপ বুঝলো কী করে? সাপ একমাত্র সাপের কথাই বোঝে।

এই কথা শুনে পঞ্চমী অবাক হয়ে যায় সে ভাবে সত্যি তো সাপ তার কথা বুঝলো কী করে? এই ধারাবাহিক দেখে সবাই মোটামুটি বুঝেই গেছেন যে এটি মোটামুটি নাগিন বেস ধারাবাহিক হবে। আর পঞ্চমী ভালো নাগ হলেও একটি খারাপ নাগ এর পাশে থাকবে।

দর্শকরা চাইছেন নাগিন বেসড এই সিরিয়ালে নেগেটিভ কোন নাগিনীর চরিত্রে যেন মন ফাগুন ধারাবাহিক খ্যাত সৃজলা গুহকে রাখা হয়। একজন নেটিজেন যেমন লিখেছেন, “Srijla কে নাগিন হিসেবে দারুন লাগবে ওর মত গ্ল্যামারাস sharpe jaw line যাদের তাদের এই ধরনের রোল গুলো তে দারুন যায়…নাগ পঞ্চমী র নেগেটিভ যদি কোনো নাগিন থাকে ওকে নিলে জাস্ট জমে যাবে কারণ যে কোনো সুপার ন্যাচারাল শো গুলো তে নেগেটিভ চরিত্র গুলো দমদার না হলে মানায় না srijla কে ব্যাপক লাগবে….”

Back to top button