বাংলা সিরিয়াল

‘রুপোর থালায় জন্মদিন পালন’! ছেলে আদিদেবের ৪ বছরের জন্মদিনে এলাহী আয়োজন করে তাক লাগালেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়

জি বাংলার জনপ্রিয় কুকিং শো ‘রান্নাঘর’ সঞ্চালনার মাধ্যমে টলিউডের অন্যতম জনপ্রিয় সঞ্চালিকা হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। তবে তারপরে সোশ্যাল মিডিয়ার বেশ কিছু বিতর্কে জড়িয়ে বেশ সমালোচিত হতে হয়েছিল তাকে। তবে এবার নতুন করে ভাইরাল হতে দেখা গেল সুদীপা চট্টোপাধ্যায়কে।

তবে এদিন বিতর্কিত কোন মন্তব্য নয় বরং একমাত্র ছেলে আদিদেবের জন্মদিনের ইলাহী আয়োজন সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেই নেট দুনিয়ার বাসিন্দাদের অবাক করে দিতে সক্ষম হয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। এদিন তার শেয়ার করা একাধিক ফটো থেকে অনুগামীরা জানতে পেরেছেন ছেলের চার বছরের জন্মদিন উপলক্ষে বিশাল আয়োজন করেছিলেন সঞ্চালিকা।

রুপোর থালায় বাঙালি মতে পাঁচ রকম ভাজা থেকে শুরু করে ভাত, মাংস, পায়েস সমস্তটাই ধরা পড়েছে তার তোলা ছবিতে। পাশাপাশি বাবা থেকে শুরু করে দিদা এবং মাসি সকলেই আশীর্বাদ করেছে ছোট্ট আদিদেবকে। তবে সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছিলেন তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এই মুহূর্তে সামান্য অসুস্থ রয়েছেন যে কারণে আগামী বছর আদি দেবের পাঁচ বছরের জন্মদিনের উপলক্ষে বড় করে পার্টি করার কথা ভেবেছেন তিনি।

এদিন ছোট্ট আদিদেবকে শুভেচ্ছা বার্তা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। পাশাপাশি সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে তাদের পাঠানো ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button

Ad Blocker Detected!

Refresh