বাংলা সিরিয়াল

‘লালন ফুলঝুরির এতবার বিচ্ছেদ হচ্ছে কারণ গল্পে আসতে চলেছে নতুন মোড়’! ‘ধুলোকণা’র গল্প নিয়ে মুখ খুললেন স্বয়ং অভিনেতা ইন্দ্রাশিস ও মানালি দে

এই মুহুর্তের বাংলার সেরা ধারাবাহিক হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে স্টার জলসার ‘ধুলোকণা’ ধারাবাহিকটি। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী মানালি দেকে। তবে বেশ কিছুদিন হল এই ধারাবাহিকের গল্প নিয়ে আপত্তি প্রকাশ করেছেন দর্শকদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন যেভাবে ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে একাধিকবার বিচ্ছেদ এবং মিলন দেখানো হচ্ছে তা ক্রমাগত একঘেয়ে হয়ে উঠছে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে। এদিন তারা জানিয়েছেন ধারাবাহিকের মুখ্য ২ চরিত্রের মধ্যে তীব্র ভালোবাসা রয়েছে যে কারণে তাদের মধ্যে গভীর অভিমানও দেখানোর সুযোগ পাচ্ছেন নির্মাতারা।

পাশাপাশি ধারাবাহিকের চরিত্রদের মধ্যে বিচ্ছেদ দেখা যাচ্ছে কারণ গল্পে নতুন বেশ কিছু মোড় আসতে দেখতে পাবেন দর্শকরা এমনটাই দাবি করেছেন এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। তারা জানিয়েছেন এই গল্পের মাধ্যমে অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা হয়ে উঠতে সক্ষম হবে স্টার জলসার ‘ধুলোকণা’।

তবে ধারাবাহিকের অনুগামীরা কিন্তু সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তাদের প্রিয় চরিত্রদের ধারাবাহিকের গল্পে বিচ্ছেদ নয় বরং একসঙ্গে দেখতে চেয়ে।

Back to top button