টলিউড

‘২৫০০ টাকার টিকিটেও মিলবে না বসার জায়গা, অপরদিকে টিকিটের দাম ছুঁয়েছে ৫০০০০! অরিজিৎ সিংয়ের কনসার্ট ঘিরে ধুন্ধুমার সোশ্যাল মিডিয়ায়

তার ভক্তরা তাকে জিয়াগঞ্জের মাটির মানুষ বলে অভিহিত করে থাকেন। তবে এবার তার কনসার্টের টিকিটের দাম দেখে চোখ কপালে উঠল ভক্তদের। কথা হচ্ছে জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিংকে নিয়ে। খুব শীঘ্রই কলকাতার ইকো পার্কে লাইভ কনসার্টে আসতে চলেছেন এই জনপ্রিয় গায়ক। তার আগে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে তার কনসার্টের টিকিটের দাম নিয়ে।

প্রসঙ্গত এমনিতেই এই জনপ্রিয় গায়কের অনুষ্ঠান দেখার জন্য দারুন চাহিদা রয়েছে টিকিটের। জানা গিয়েছিল সর্বনিম্ন টিকিটের দাম শুরু হয়েছিল ৯৯৯ টাকা থেকে। কিন্তু অতি অল্প সময়ের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছিল সমস্ত টিকিট। এর পরেই ২৫০০ টাকার টিকিটের কথা জানতে পারেন ভক্তরা। তবে জানা গিয়েছে আড়াই হাজার টাকা দিয়ে টিকিট কাটলেও বসার জায়গা পাবেন না অনুগামীরা।

অপরদিকে সর্বোচ্চ টিকিটের দাম ছুয়েছে ৫০ হাজার টাকা l। যা দেখার পর হতবাক হয়ে গিয়েছেন অরিজিৎ সিং এর ভক্তরা। জানা গিয়েছে ৫০০০০ টাকার টিকিট কাটলে খাদ্য পানীয়র পাশাপাশি মিলবে ফ্রি পারকিং এর সুবিধা।

তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তারা জানিয়েছেন সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে বেরিয়ে গিয়েছে অরিজিৎ সিং এর কনসার্টের টিকিটের দাম। সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে দারুন চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button