বাংলা সিরিয়াল

গুড্ডিকে জ্বালাতে হানিমুনে গিয়ে মহাসাড়ম্বরে শিরিনের জন্মদিন পালন করছে অনুজ! কলেজ পিকনিকে গিয়ে কোন দিকে মোড় নেবে? গুড্ডি অনুজের সম্পর্ক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকে সম্পর্কের এক জটিলতা দেখা যাচ্ছে। যখন শিরিনের বদলে গুড্ডি কে বিয়ে করেছিল অনুজ তখন অনুজ শিরিনের প্রতি এতটুকু‌ও দুর্বল হয় নি। কিন্তু এরপর যখন গুড্ডি কে ডিভোর্স দিয়ে দিলো অনুজ আর শিরিনকে বিয়ে করলো সেই সময় থেকে দেখা গেল যে অনুজের মনে গুড্ডির প্রতি একটা দুর্বলতা সৃষ্টি হয়েছে।

এরপর অনুজ অন্তরে গুড্ডির প্রতি ভালোবাসা অনুভব করতে থাকে এবং শিরিন কে না জানিয়ে গুড্ডির সাথে দেখা করতে থাকে এমনকি গুড্ডির সাথে রাত পর্যন্ত কাটায়। একটা সময় পরে গুড্ডি নিজের ভুলটা বুঝতে পারে এবং সে অনুজের থেকে নিজেকে সরিয়ে নেয়।

মনে মনে অনুজ কে ভালবাসলেও গুড্ডি অনুজকে প্রত্যাখ্যান করে। এরপর দেখা যায় যে গুড্ডিকে জ্বালানোর জন্য নানান রকমের কাণ্ডকারখানা ঘটাচ্ছে। গুড্ডি তার কলেজের বন্ধু-বান্ধবদের সাথে এবং কলেজের স্যার ম্যামদের সাথে একটা এডুকেশনাল ট্যুরে যাবে এ কথা জানতে পেরে অনুজ ও নিজের হানিমুন স্পট ঠিক করে সেখানে এবং শিরিনকে নিয়ে সেই একই হোটেলে ওঠে।

এরপর সে সেই রিসোর্ট এর শিরিনের জন্মদিন পালন করবার জন্য বিশাল বড় আয়োজন করে এবং আয়োজনের দায়িত্ব যাকে দেয় তাকে অনুজ বলে দেয় যে রিসর্টের প্রত্যেকটি মানুষ এই অনুষ্ঠানে থাকবে এবং সেদিনের জন্মদিন উপলক্ষে তাদের খাওয়াবে অনুজ এর পাশাপাশি পুরো রিসর্টটাকে ফুল দিয়ে সাজানোর বরাদ দেয় সে।

শিরিন যতবার বলে এত খরচ করবার কোন দরকার নেই, ক্যান্ডেল লাইট ডিনার করলেই হবে,তত‌ই অনুজ বলে যে না সে তার স্ত্রীর জন্য এটা করতে চায়।

আসলে অনুজ এই সবটাই করছে গুড্ডিকে দেখানোর জন্য এবং গুড্ডি কে জ্বালানোর জন্য। সে ভাবছে গুড্ডি যেহেতু তাকে ইগনোর করছে তার অর্থ হলো গুড্ডি অন্য কাউকে ভালোবাসে আর সেই কারণে গুড্ডিকে জ্বালাতেই সবটা করছে সে।

Back to top button