Story

এই ডাক্তারের সৌন্দর্য্যে মুগ্ধ গোটা পাকিস্তান, মিস পাকিস্তান প্রতিযোগিতায় সমস্ত সুন্দরী প্রতিযোগিকে পেছনে ফেলে সেরার শিরোপা অর্জন করে নিল এক ডাক্তার

আমাদের সমাজে আমরা ডাক্তারকে ভগবানের স্থান নির্ধারণ তারা আমাদের জীবন দান করে থাকেন। আর যাকে নিয়ে আলোচনা করা হবে তিনি নিজের রূপের জাদুতে সবাইকে ঘায়েল করেছেন। যেনো সত্যিকারের বার্বি ডল। তিনি নিজের এই রূপের জন্য পাকিস্তান থেকে অনেক সন্মান পেয়েছেন।

সম্প্রতি পাকিস্থানে অনুষ্ঠিত হয়েছে মিস পাকিস্থান। সেখানেই অংশগ্রহণ করেন এই সুন্দরী ডক্টর। সেখানে উপস্থিত সকল প্রতিযোগীকে পিছনে ফেলে সেরার শিরোপা জিতে নিয়েছেন এই ডক্টর। ভার্চুয়াল এই প্রতিযোগিতায় মিস পাকিস্তানের খেতাব জিতে নিয়েছেন। লাহোরের ডাক্তার “শাফাক আক্তার”। লাহোরের ডাক্তার “শাফাক আক্তার”। সূত্রের খবর অনুযায়ী এই প্রতিযোগিতায় পাকিস্তানের অনেক নামি নামি সেলিব্রিটিরা অংশ নিয়েছিলেন।

মুকুট জয়ের পর ওই ডাক্তার বলেছেন “এটি আমার কাছে একটা অনেক বড় পাওয়া আমি চেষ্টা করব পরবর্তী কালে পাকিস্তানের মুখ উজ্জ্বল করতে।” অনুষ্ঠানটি মূলত কানাডা থেকেই সম্প্রচারিত হয়েছিল। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগীকে বিশেষ সম্মান জানানো হয়েছে। বিজয় প্রতিযোগিতায় ডাক্তার সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ বলে জানা গিয়েছে ইনস্টাগ্রামে মাঝে মাঝে নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেন তিনি। সোশ্যাল মিডিয়াতে অসংখ্য ফ্যান রয়েছে বলেও জানা যায়। শাসকের সৌন্দর্যের ভক্ত অনেকে বহু মানুষ তাকে ফলো করেন তার সৌন্দর্যের জন্য ইনস্টাগ্রামের তার প্রচুর ফ্যান ফলোইং রয়েছে।

Back to top button