ভাইরাল

‘বড়লোকের বিটি লো’! নেটদুনিয়ায় ভাইরাল গ্রেফতার হওয়া অনুব্রত মন্ডল কন্যা সুকন্যার উদ্দাম নাচ! দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি গরু পাচার কাণ্ডে জড়িয়ে গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। পাশাপাশি তার বিরুদ্ধে উঠেছে একাধিক দুর্নীতির অভিযোগ। নিজের মেয়ে সুকন্যাকে চাকরি জোগাড় করে দিয়েছিলেন তিনি এমন কথাও জানতে পেরেছেন তদন্তকারীরা। ঘরে বসেই মাস গেলে সরকারি চাকরির মোটা টাকা ঢুকতো অনুব্রত মন্ডলের মেয়ে সুকন্যার ব্যাংক একাউন্টে, এমন তথ্য জানতে পেরে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের সামনে উঠে এর একটি ভিডিও যেখানে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে উদ্দাম নাচতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। যদিও ভিডিওটির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই, তবে জানা গিয়েছে ২০২০ সালের মাঝামাঝি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছিলেন সুকন্যা। সে সময়ের বেশ ভাইরাল গান ‘বড়লোকের বিটি লো’তে কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে।

তবে এতদিন পর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। অনেকেই দুর্নীতির গোটা বিষয়টিকে এখনো মেনে উঠতে পারেননি। যে কারণে রীতিমতো সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অনুব্রত মন্ডলের মেয়ে সুকন্যাকে। অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুব্রত মন্ডলের পাশাপাশি শাস্তি দাবী করেছেন তার মেয়ে সুকন্যারও।

Back to top button