বাংলা সিরিয়াল

‘মন ফাগুনে’ কাজ করতে গিয়ে মুম্বাইয়ের কাজ হাতছাড়া হয়েছে’! ধারাবাহিক শেষ হতেই আক্ষেপ প্রকাশ অভিনেতা শন ব্যানার্জীর

এই মুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা যাচ্ছে অভিনেতা শন ব্যানার্জিকে। প্রসঙ্গত সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিকের শুটিং এবং খুব শীঘ্রই শেষ হবে এই ধারাবাহিকের সম্প্রচার। তাই নিজের পরবর্তী কাজ কি হবে তাই নিয়ে কথা বলতে গিয়ে এবার নিজের বেশ কিছু আক্ষেপের কথা প্রকাশ করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে।

এদিন তিনি জানিয়েছেন এই ধারাবাহিকে কাজ করতে করতে মুম্বাই থেকে কাজের অফার পেয়েছিলেন তিনি। কিন্তু ধারাবাহিকে কাজ করতে করতে সময় বের করতে সক্ষম হননি তিনি। যে কারণে মুম্বাই থেকে আসার কাজের প্রস্তাবকে ফিরিয়ে দিতে হয়েছে তাকে। পাশাপাশি নিজের ভবিষ্যতের কাজ নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি কোন বিরতি নিতে চান না এই মুহূর্তে।

তবে বিদেশে ঘোরার একটি পরিকল্পনা রয়েছে তার এবং সেখান থেকে ফিরে এসে আবার নতুন কাজ করবেন বলে কথা দিয়েছেন তিনি অনুগামীদের। তবে আবারো ছোটপর্দায় দেখা যাবে কিনা তাকে, সে ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ থেকে শুরু করে নানান রকম কাজের অফার রয়েছে তার কাছে। তবে তিনি চান ভালো কাজ করতে। যে কারণে দেখেশুনে সিদ্ধান্ত নেবেন তিনি।

Back to top button