Story

কখনো চায়ের দোকানে কাজ, কখনো সাইকেল সারানো! হারাধন চক্রবর্তী থেকে অভিনেতা শঙ্কর চক্রবর্তী হয়ে ওঠার গল্প জেনে হতবাক অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতা বললেই উঠে আসে সংকর চক্রবর্তী নাম। তবে তার শুরুর যাত্রা কিন্তু মোটেও এত সহজ ছিল না। অভিনেতার বাস্তব জীবনের সংগ্রামের গল্প শুনে এবার রীতিমতো অবাক হয়ে গেলেন অনুগামীরা। প্রসঙ্গত টলিউডের ছোট পর্দা থেকে বড় পর্দা যে সমস্ত অভিনেতারা দাপিয়ে অভিনয় করেছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন শঙ্কর চক্রবর্তী।

কখনো নেগেটিভ চরিত্র, কখনো বা ভালো চরিত্র করে তিনি মন জয় করে নিয়েছেন দর্শকদের। তবে জানা গিয়েছে ছোট থেকেই অভিনেতা হতে চাইতেন শঙ্কর চক্রবর্তী। যে কারণে রবীন্দ্রভারতী থেকে পড়াশোনা শেষ করে অভিনেতা হওয়ার দিকে এগোচ্ছিলেন তিনি। তবে সেসময় আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় কখনো চায়ের দোকানে কখনো বা সাইকেল সারানোর দোকানে কাজ করতে হয়েছে তাকে নিজের পড়াশোনার খরচ টানার জন্য। এরপর থিয়েটার দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তারপর ‘বিবাহ অভিযান’ ধারাবাহিকে সুযোগ মেলে কাজ করার। এরপর পিছন ঘুরে তাকাতে হয়নি অভিনেতা শঙ্কর চক্রবর্তীকে। বরং পিতৃদত্ত নাম হারাধন চক্রবর্তীকে বদলে ফেলে অচিরেই তিনি হয়ে ওঠেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। এই মুহূর্তে একসঙ্গে ছোট পর্দার একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

Back to top button