টলিউড

জন্মাষ্টমীতে কচুয়ায় হাজির সুপারস্টার নুসরত জাহান! বাবা লোকনাথের মাথায় জল ঢালার পাশাপাশি বিতরণ করলেন ভোগ! তুমুল ভাইরাল ফটো

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। তবে তার পাশাপাশি সমান্তরালে চালিয়ে নিয়ে যেতে সক্ষম হয়েছেন তিনি তার রাজনৈতিক জীবনকেও। পাশাপাশি রাজনৈতিক দায়িত্ব পালন করতে মাঝেমধ্যেই বিভিন্ন জায়গায় উপস্থিত হতে দেখা যায় তাকে। এবার আরো একবার কচুয়ার লোকনাথ মন্দিরে উপস্থিত হয়ে সকলকে বেজার চমকে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহান।

প্রসঙ্গত জন্মাষ্টমীর দিন আবির্ভাব হয়েছিল বাবা লোকনাথের। যে কারণে এই দিনটি উপলক্ষে হাজার হাজার ভক্তের সমাগম হতে দেখা যায় কচুয়ার লোকনাথ মন্দিরে। এদিন সেখানেই উপস্থিত হন অভিনেত্রী নুসরত জাহান এবং মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার পাশাপাশি বাবার মাথায় জল ঢালতে দেখা যায় তাকে। জানা গিয়েছে সক্রিয়ভাবে পুজোয় অংশগ্রহণ করার পাশাপাশি উপস্থিত পুন্যার্থীদের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও আলোচনা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে মন্দির কর্তৃপক্ষের সঙ্গে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন এই পূণ্য তিথিতে কচুয়ার লোকনাথ মন্দিরে পায় প্রায় ১০ লাখ শরণার্থীর সমাগম ঘটে। যে কারণে নিরাপত্তা ব্যবস্থা ভালো হওয়া অত্যন্ত প্রয়োজন। প্রসঙ্গত এর আগেও হিন্দু মন্দিরে উপস্থিত হয়ে কট্টরপন্থীদের কাছে সমালোচনার শিকার হতে হয়েছিল তাকে। তবে অভিনেত্রী এদিন প্রমাণ করে দিয়েছেন সেই সমস্ত সমালোচনায় বিশেষ পাত্তা দিচ্ছেন না তিনি।

Back to top button