বাংলা সিরিয়াল

‘ননীচোরের জন্য ননী’! জন্মাষ্টমী উপলক্ষে গোপাল ঠাকুরকে হাতে নিয়ে ফটো ভাগ করে নিলেন মিঠাই সৌমিতৃষা! মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর মিষ্টি ছবি

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই মিঠাই ধারাবাহিকটি হয়ে উঠেছিল বাংলার অন্যতম সেরা ধারাবাহিক। পাশাপাশি এই ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যে কারণে সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী।

এবার সেখানেই জন্মাষ্টমী উপলক্ষে একটি মিষ্টি ছবি ভাগ করে নিতে দেখা গেল তাকে। প্রসঙ্গত এদিন গোপাল ঠাকুরকে হাতে নিয়ে ফটো ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রের মত বাস্তব জীবনেও গোপাল ঠাকুরের বড় ভক্ত অভিনেত্রী সৌমিতৃষা। একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন জীবনের যেকোনো সমস্যায় গোপাল ঠাকুরকেই ভরসা করে থাকেন তিনি।

অপরদিকে ধারাবাহিকে তার চরিত্রটিও গোপাল ঠাকুরের একজন বড় ভক্ত। সব মিলিয়ে অভিনেত্রীর থেকে জন্মাষ্টমীর এই পোস্ট বেশ প্রত্যাশিত ছিল অনুগামীদের। তবে এদিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই মিষ্টি পোস্ট। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। প্রসঙ্গত নিজের ধারাবাহিকের সাফল্যের জন্য প্রতি সপ্তাহে গোপাল ঠাকুরকে ধন্যবাদ জানাতে দেখা যায় অভিনেত্রীকে। যা থেকে স্পষ্ট নিজের জীবনের ক্ষেত্রে অনেকটাই গোপাল ঠাকুরের উপর ভরসা করে থাকেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button