ভাইরাল

পুলওয়ামায় শহীদ জাওয়ানের বোনের বিয়ে ধুমধাম করে দিলেন তার সহকর্মী CRPF সেনা, তুমুল ভাইরাল ভিডিও

গত বছর, ২০২০’র ৫’ই অক্টোবর পুলওয়ামায় সন্ত্রাসদমন করতে গিয়েই শহীদ হন শৈলেন্দ্র প্রতাপ সিং। তিনি উত্তরপ্রদেশের রায়বেরেলির বাসিন্দা ছিলেন। শৈলেন্দ্র প্রতাপের অবর্তমানে তার সহকর্মীরা তার বোনের বিয়েতে দাদার দায়িত্ব পালন করলেন। সিআরপিএফ জওয়ানদের উপস্থিতিতেই সম্পন্ন হল শৈলেন্দ্র প্রতাপের বোনের বিয়ে। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

শৈলেন্দ্র প্রতাপ সিং ১১০ ব্যাটালিয়ানের সিআরপিএফ জাওয়ান ছিলেন। পুলওয়ামা জেলার লেথপুরায় সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে শহীদ হন। চলতি মাসের ১৩’ই ডিসেম্বর তার বোনের বিয়ে ছিল। শৈলেন্দ্র প্রতাপের অবর্তমানে তার সহকর্মীরাই তার বোনের বিয়েতে দাদার সমস্ত দায়িত্ব পালন করেছেন। এই ঘটনায় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বিয়েবাড়িতে উপস্থিত সকলেই।

বোনের বিয়েতে একজন দাদার যা যা দায়িত্ব থাকে অর্থাৎ ফুলের চাদর মাথায় দিয়ে মন্ডপ অবধি বোনকে নিয়ে যাওয়া, উপহার দেওয়া থেকে শুরু করে অতিথিদের দেখাশোনা করা, সমস্ত ব্যবস্থাপনা দেখে শুনে রাখা, ঠিকঠাক খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা সবটাই করেছেন এই সিআরপিএফ জওয়ানরা। শৈলেন্দ্র প্রতাপ সিং’এর বোন জ্যোতির বিদায়ের সময়ে চোখে জল এসে গিয়েছিলো এই জাওয়ানদেরও। শৈলেন্দ্র প্রতাপের না থাকা, বোনের বিদায়ী সব মিলিয়ে চারিদিকের পরিবেশ বেশ ভারী হয়ে উঠেছিল। সম্প্রতি এই বিয়েবাড়ির একটি ছোট্ট মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে, যা মনে দাগ কেটেছে সকলের।

Back to top button