বাংলা সিরিয়াল

তৃণমূলের হয়ে প্রচারে নামলেন ছোটপর্দার ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু! অভিনেত্রী যোগ দেবেন সক্রিয় রাজনীতিতে, জোর জল্পনা নেটদুনিয়ায়

চলতি বছর বিধানসভা ভোটের আগে বিভিন্ন রাজনৈতিক দলে যোগদান করতে দেখা গিয়েছিল টলিউডের খ্যাতনামা অভিনেতা এবং অভিনেত্রীদের। যদিও ভোট পর্ব মিটে যাওয়ার পরে অনেক ক্ষেত্রেই ভোটের লড়াইয়ে যারা হেরে গিয়েছিলেন তারা ধীরে ধীরে রাজনীতির ময়দান থেকে সরিয়ে নিয়েছিলেন নিজেদের। তবে এবার সকলকে চমকে দিয়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু তৃণমূল প্রার্থীর হয়ে ভোট প্রচারে নামলেন। তারপরই জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায় যে এবার অভিনেত্রী বোধহয় সক্রিয় রাজনীতিতে নাম লেখাবেন।

প্রসঙ্গত এদিন আসন্ন কলকাতা পৌর নির্বাচনের আগে তৃণমূল সমর্থিত প্রার্থী জুঁই বিশ্বাস এবং অনন্যা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে আয়োজিত একটি প্রচার সভায় হাজির হতে দেখা গিয়েছে সকলের প্রিয় ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। অবশ্য আগেই জানা গিয়েছিল পৌরভোটে তৃণমূলের তরফে একাধিক টলিউডের খ্যাতনামা মুখকে প্রচারে নামতে দেখতে পাওয়া যাবে। তবে পর্দার মিঠাইকে এতকাছ থেকে দেখতে পাবেন, এমনটা আশা করেননি অনুগামীদের অনেকেই।

যদিও সক্রিয় রাজনীতিতে যোগদানের ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন তিনি যে রাজনৈতিক মতে বিশ্বাস করেন তার প্রচারে গিয়েছিলেন একজন সাধারণ নাগরিক হিসেবে। এর সঙ্গে সক্রিয় রাজনীতির কোনো সম্পর্ক নেই বলেই দাবি তার। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ভবিষ্যতে সক্রিয় রাজনীতিতে যোগদান করবেন কিনা সেটা সময়ই বলবে, তবে আপাতত তার একমাত্র লক্ষ্য অভিনয়।

Back to top button