ভাইরাল

‘সোডা সিকঞ্জি, আম কাসুন্দি চিকেন থেকে বেকড মিহিদানা’! অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদার বিয়ের মেনু শুনে হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম হাই ভোল্টেজ বিবাহ বন্ধনের খবরে উঠে এসেছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদার বিয়ের কথা। জনপ্রিয় সংগীত শিল্পী সম্বিত চট্টোপাধ্যায় সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী। বর্ধমান রাজবাড়িতে আয়োজন করা সেই বিবাহ আসরে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক খ্যাতনামা জনপ্রিয় ব্যক্তিত্বরা।

শুধুমাত্র অভিনেতা অভিনেত্রী নন পাশাপাশি উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউডের নানা জনপ্রিয় গায়ক গায়িকাকেও। পাশাপাশি অতিথিদের পেট পূজা করার জন্য আয়োজন করা হয়েছিল নানা রকম খাবারের যে তালিকা সামনে আসতেই হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

কারণ খাবারের তালিকায় এত রকম বৈচিত্র বোধহয় খুব কমই দেখা যায়। জানা গিয়েছে অতিথিদের জন্য আয়োজন করা হয়েছিল লুচি, কড়াইশুটির কচুড়ি, বেগুনভাজা, নারকেল কিশমিশ দিয়ে ছোলার ডাল, কষা আলুরদম, মাছের কোফতা কারি, ভাত, বাসন্তি পোলাও, গলদা চিংড়ির মালাইকারি, চিতল মাছের ম্যুইঠ্যা, আম কাসুন্দি চিকেন, ঢাকাই কষা মাংস, আমসত্ত্ব খেজুরের চাটনি ও পাঁপড়।

পাশাপাশি বসেছিল আলাদা করে মকটেলের কাউন্টার। যেখানে অতিথিরা পেয়েছেন গন্ধরাজ ঘোল, আমপান্না ও সোডা সিকঞ্জি। এছাড়াও খাবার তালিকায় শেষ পাতে ছিল বেকড মিহিদানা, নলেন গুড়ের সন্দেশ ও মালাই দিয়ে গরম ছানার মালপোয়া। সব মিলিয়ে অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তীর বিয়ের মেনু এই মুহূর্তে বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button